বিপিএলে থাকছে না পাকিস্তানি ক্রিকেটাররা!

featured photo1 5
Vinkmag ad

বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল) এর এবারের আসর শুরু হওয়ার কথা আগামী নভেম্বরে। প্রতি বছরের বিপিএলেই পাকিস্তানিদের আধিপত্য দেখা যায়। তবে এবারের বিপিএলের আসরে নাও দেখা যেতে পারে পাকিস্তানি ক্রিকেটারদের।

Pakistan
নভেম্বরে বাংলাদেশের যখন বিপিএল চলবে তখন পাকিস্তানে বসবে নিজেদের ঘরোয়া টি-টোয়ান্টি ক্রিকেটের আসর। সেদেশের মিডিয়া সূত্রে জানা গেছে, যদি এমনটিই হয় তবে এবার বিপিএলে দেখা যাবে না পাকিস্তানি খেলোয়াড়দেরকে। পাকিস্তানের মিডিয়া পরিচালক আমজাদ হোসেন বলেন, “আমি বলতে পারি, ক্রিকেটাররা অবশ্যই ঘরোয়া জাতীয় লিগকে প্রাধান্য দিবেন।”

বিপিএলের এখনো কোন বিদেশী ক্রিকেটারদের তালিকা প্রস্তুত না হলেও, বিভিন্ন ফ্র্যাঞ্চাইজি পাকিস্তানি প্লেয়ারদের কাছ থেকে ইতিমধ্যে টূর্নামেন্টের জন্য ইতিবাচক সংকেত পেয়েছেন। এসব ফ্র্যাঞ্চাইজি থেকে জানা গেছে এর মধ্যে অনেকের সাথে চুক্তিও সম্পন্ন হয়েছে।  এদিকে পাকিস্তানের ক্রিকেটারদের অংশগ্রহণ না করার বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) থেকে এই বিষয়ে এখনো কোনো তথ্য পাওয়া যায়নি।

এই প্রসঙ্গে বিসিবির গভর্নিং কাউন্সিলের সাধারণ সম্পাদক ইসমাইল হায়দার মল্লিক বলেন, “আমরা এখনো অফিসিয়ালি কিংবা আন অফিসিয়াল এমন কোনো তথ্য পাইনি। তবে আমরা বিচলিত নয়, যদি এমনটাই হয় তাহলে এইটা বেশি ক্ষতি হবে পাকিস্তানের ক্রিকেটারদের জন্যই, কেননা বিপিএল বর্তমান ক্রিকেট দুনিয়ার অন্যতম জনপ্রিয় আসর। তবে তারা না আসলেও আমরা এতে চিন্তিত নই কেননা আমরা এবার অনেক বিদেশী ক্রিকেটারদের পাচ্ছি যারা খেলতে পারবে পাকিস্তানি ক্রিকেটারদের বদলে।”

৯৭ ডেস্ক

Read Previous

‘জয় অসম্ভব কিছুনা’

Read Next

সাব্বির-মুশফিক জুটিতে এড়ানো গেলো লজ্জা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share