বৃষ্টিতে পন্ড তৃতীয় দিনের প্রথম সেশন

featured photo1 3
Vinkmag ad

বৃষ্টির কারণে পন্ড হলো চট্টগ্রাম টেস্টের তৃতীয় দিনের প্রথম সেশন। চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে বৃষ্টির জন্যে এখনো মাঠে গড়ায়নি বাংলাদেশ-অস্ট্রেলিয়ার মধ্যকার চলমান টেস্টের তৃতীয় দিনের খেলা। দুই দল মাঠে না নামলেও লাঞ্চ বিরতির ঘোষণা এসেছে। 

এর আগে তৃতীয় দিনের খেলা শুরু হওয়ার মিনিট ত্রিশ আগে হালকা গুঁড়ি গুঁড়ি বৃষ্টি শুরু হয়। দশ মিনিট পরেই বৃষ্টির মাত্রা বাড়ে। পরে আর পরিস্থিতি স্বাভাবিক না হওয়াতে লাঞ্চ বিরতির আগে খেলা শুরু করা সম্ভব হয়নি।

DJBCgrjXgAAmuZk
চট্টগ্রামের আকাশ মেঘে ঢাকা

মিরপুরের হোম অফ ক্রিকেটের মতোই জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামের পানি নিষ্কাশন ব্যবস্থা খুবই উন্নতমানের। বৃষ্টি থামার পর দ্রুতই খেলা শুরু করা সম্ভব। তবে সবার আগে থামতে হবে বৃষ্টি। আবহাওয়ার পূর্বাভাস সত্যি হলে আজসহ টেস্টের বাকী তিনদিনেই বৃষ্টিতে খেলার বড় অংশ পন্ড হতে পারে।

দ্বিতীয় দিনের খেলা শেষে বাংলাদেশ অস্ট্রেলিয়ার চেয়ে ৮০ রানে এগিয়ে। যদিও স্কোরবোর্ডে ২২৫ রান তুলতে অজিরা হারিয়েছে মাত্র দুইটি উইকেট। ঢাকা টেস্টের দ্বিতীয় ইনিংসের ফর্ম ধরে রেখে শতক থেকে ১২ রান দূরে থেকে অপরাজিত আছেন ডেভিড ওয়ার্নার, তাকে যোগ্য সঙ্গ দিতে থাকা হ্যান্ডসকম্ব অপরাজিত ৬৯ রান করে।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

বৃষ্টিতে ভেসে যেতে পারে প্রথম সেশন

Read Next

ওয়ার্নারের শতকে লিড নিলো অজিরা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share