অজিদের টিম বাসে ঢিল

featured photo1 1 16
Vinkmag ad

প্রথম দিনের খেলা শেষ করে বাসে করে অস্ট্রেলিয়া দল ফিরছিলো হোটেলে। হঠাৎই টিম বাসের একটি জানালা ভেঙ্গে পড়ে ঝনঝনিয়ে! কে বা কারা ঢিল ছুঁড়েছে ক্যাঙ্গারুদের বাসে। এমনটাই দাবি ক্রিকেট অস্ট্রেলিয়ার। তবে, কোন ধরনের ক্ষতির মুখে পড়েনি কেউই।  

এমন ঘটনার পর বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) বাড়িয়ে দিয়েছে নিরাপত্তা। তবে, এ ঘটনাকে খুব একটা বড় করে দেখছেনা অস্ট্রেলিয়ানরা। কিন্তু অস্ট্রেলিয়ার গণমাধ্যমে খবর আসার পর মঙ্গলবার সকালে আনুষ্ঠানিক বিবৃতি পাঠায় তারা।

team australia in bangladesh 2017 team bus এর চিত্র ফলাফল

এ ব্যাপারে অজিদের নিরাপত্তা ব্যবস্থাপক শন ক্যারল জানিয়েছেন, “গত রাতে হোটেলে ফেরার পথে অস্ট্রেলিয়ার টিম বাসের একটি জানালা ভেঙে যায়। ঘটনায় কেউ আহত হয়নি। স্থানীয় কর্তৃপক্ষ ঘটনার তদন্ত করছে, তাদের সঙ্গে কথা বলছে দলের নিরাপত্তা কর্মীরা। ধারণা করা হচ্ছে, ছোট কোন নুড়ি বা পাথর থেকে ভেঙেছে।”

বাংলাদেশ বোর্ডও যে ব্যাপারটিকে নিয়েছে ভীষণ গুরুত্বের সাথে সেটাও উল্লেখ করতে ভোলেননি ক্যারল। “বাংলাদেশের কর্তৃপক্ষ ঘটনা গুরুত্ব সহকারে নিয়েছে এবং পথের নিরাপত্তা বাড়ানো হয়েছে।”

মঙ্গলবার দুপুরে বিসিবি বিজ্ঞপ্তি দিয়ে জানিয়েছে নিজেদের নেয়া পদক্ষেপের কথা। গঠন করা হয়েছে তদন্ত কমিটি, নির্দিষ্ট সময়ের মধ্যে জমা দিতে হবে প্রতিবেদন।

“বিসিবি এটিকে সর্বোচ্চ গুরুত্ব নিয়ে নিয়েছে এবং ঘটনা তদন্তে ও সত্য খুঁজে বের করতে সংশ্লিষ্ট নিরাপত্তা সংস্থাগুলোর প্রতিনিধি নিয়ে উচ্চ-ক্ষমতাশীল কমিটি গঠন করা হয়েছে।”

অস্ট্রেলীয় ক্রিকেট বোর্ডের সাথে নিয়মিত যোগযোগ রাখতেও ভুলছেনা বিসিবি। “অস্ট্রেলিয়ান ক্রিকেট দলের ম্যানেজমেন্টের সঙ্গে নিয়িমত যোগাযোগ রাখছে বোর্ড। আরও নিশ্চয়তা জোগাতে, চলার পথের নিরাপত্তা বাড়ানো হয়েছে। অস্ট্রেলিয়া ক্রিকেট দল নিরাপত্তা নিয়ে তাদের স্বস্তি ও সন্তুষ্টির কথা জানিয়েছে।”

মঙ্গলবার টেস্টের দ্বিতীয় দিনে টিম অস্ট্রেলিয়া মাঠে আসার সময়ই দেখা গিয়েছে বাড়তি নিরাপত্তা। আগের দিনের চেয়েও নিরাপত্তার চাদরটা বেশি ছড়ানো ছিল হোটেল থেকে মাঠের রাস্তায়।

৯৭ ডেস্ক

Read Previous

দ্বিতীয় দিনটা অতিথিদের

Read Next

‘দেড়শো রান কম করেছে বাংলাদেশ’

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share