চট্টগ্রাম টেস্টের টিকিট পাওয়া যাবে রবিবার থেকে

featured photo1 1 8
Vinkmag ad

একদিন বাদেই আগামী সোমবার (৪ সেপ্টেম্বর) থেকে শুরু হচ্ছে সফরকারী অস্ট্রেলিয়া ও স্বাগতিক বাংলাদেশের মধ্যকার সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট। চট্টগ্রামে সবার জন্য উন্মুক্ত হচ্ছে টিকিট, টাইগার দর্শকরা এই ম্যাচের টিকিট কিনতে পারবেন রবিবার থেকে।

rocket 2

বন্দরনগরী চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে সিরিজ নির্ধারণী টেস্টে লড়াইয়ে নামবে মুশফিকুর রহিম ও স্টিভেন স্মিথের দল। দুই দলের জমজমাট লড়াই দেখার অপেক্ষায় রয়েছে দর্শকরা। চট্টগ্রাম টেস্টের টিকিট বিক্রি হচ্ছে এম এ আজিজ  স্টেডিয়ামের নির্ধারিত টিকিট কাউন্টার থেকে। সিটি কর্পোরেশন অফিসের পাশে বিটেক মোড়েও অগ্রিম টিকিট পাওয়া যাবে।

সকাল ১০ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত অগ্রিম টিকিট কাটতে পারবেন টাইগার সমর্থকরা। এছাড়া ম্যাচের দিন সকাল ৯ টা থেকে নির্দিষ্ট দিনের টিকিট পাওয়া যাবে স্টেডিয়ামের বুথসহ নগরীর বিটেক মোড়ে।

টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ইস্টার্ন গ্যালারীতে ৫০  আর সর্বোচ্চ ৩০০ টাকা, সাউদার্ন  গ্যালারী ২০০ এবং ৫০০ টাকা। ওয়েস্টার্ন গ্যালারীতে টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ৮০ টাকা আর সর্বোচ্চ ২০০ টাকা।

ইতোমধ্যে ঢাকা টেস্টে প্রথমবারের মতো সাদা পোশাকে অজিদের হারানোর স্বাদ পায় টাইগাররা। আত্মবিশ্বাসের তুঙ্গে থাকা মুশফিক বাহিনীর সামনে রয়েছে ক্রিকেট বিশ্বের অন্যতম পরাশক্তি অস্ট্রেলিয়ার বিপক্ষে প্রথমবারের মতো সিরিজ জয়ের হাতছানি। দারুণ উত্তেজনার মধ্যে থাকা টাইগার ভক্ত-সমর্থকরা নির্বিঘ্নে মাঠে বসে উপভোগ করতে পারবেন দুই দলের সাদা পোশাকের লড়াই।

৯৭ ডেস্ক

Read Previous

ঢাকার ভুলের পুনরাবৃত্তি চায়না অজিরা

Read Next

সাকিব বন্দনায় মাতোয়ারা মুশফিক

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share