রাশিদের পরিবর্তে পোলার্ড পেলেন এমআই কেপটাউনের অধিনায়কত্ব

এমআই এর দুই ভিন্ন দলের দায়িত্বে পোলার্ড-রাশিদ

দক্ষিণ আফ্রিকার আসন্ন টি-টোয়েন্টি টুর্নামেন্ট এসএ টোয়েন্টি খেলতে পারছেন না এমআই কেপটাউন দলের অধিনায়কের দায়িত্বে থাকা রাশিদ খান। পিঠে অস্ত্রোপচারের কারণে এবং সেখান থেকে পুনর্বাসন প্রক্রিয়া চলমান থাকায় তিনি এই টুর্নামেন্টে অংশ নিতে পারছেন না। ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের দলে থাকলেও, অনিশ্চিত হয়ে আছে তাঁর মাঠে থাকার সম্ভাবনা। এই ক্রিকেটার সম্প্রতি শেষ হওয়া সংযুক্ত আরব আমিরাত সিরিজ এবং বিগ ব্যাশ লিগেও (বিবিএল) অংশগ্রহণ করতে পারেন নি।

রাশিদের পরিবর্তে কাইরন পোলার্ড এমআই কেপটাউন দলটির অধিনায়কের দায়িত্ব পালন করবেন। সংযুক্ত আরব আমিরাতের টি-টোয়েন্টি টুর্নামেন্ট আইএল টি-টোয়েন্টি এর ২০২৪ মৌসুমে এমআই এমিরেটসের অধিনায়কের দায়িত্বেও ছিলেন পোলার্ড৷ তবে এসএ টোয়েন্টির সাথে আইএল টি-টোয়েন্টি টুর্নামেন্টের সূচি একই ক্যালেন্ডারে অনুষ্ঠিত হবে, ফলে এমআই এমিরেটসের নেতৃত্বের দায়িত্ব তুলে দেওয়া হয়েছে নিকোলাস পুরানের কাঁধে।

পোলার্ড সম্প্রতি আবু ধাবির টি-টেন লিগে অংশ নিয়েছিলেন, যেখানে তাঁর দল ফাইনাল খেলার যোগ্যতা অর্জন করেছিল। পুরান, ক্যারিবিয়ান প্রিমিয়ার লিগে (সিপিএল) পোলার্ডের সতীর্থ, তিনি ইতোমধ্যে ওয়েস্ট ইন্ডিজের কেন্দ্রীয় চুক্তি থেকে নিজেকে সরিয়ে নিয়েছেন। তিনি আরব আমিরাতে যাওয়ার আগে দক্ষিণ আফ্রিকার এসএ টোয়েন্টিতে ৩ টি ম্যাচ খেলে যাবেন বলে জানা যায়।

এমআই কেপটাউন, শ্রীলঙ্কান ফাস্ট বোলার নুয়ান থুসারাকে দলে ভিড়িয়েছে। চোটের কারণে জফরা আর্চারের অবর্তমানে থুসারা সেই জায়গায় ডাক পেয়েছেন।

জানুয়ারি ১০ থেকে ফেব্রুয়ারি ১০ তারিখ পর্যন্ত এসএ টোয়েন্টি টুর্নামেন্টটি অনুষ্ঠিত হবে। আইএল টি-টোয়েন্টি অনুষ্ঠিত হবে জানুয়ারি ১৯ থেকে ফেব্রুয়ারি ১৭ তারিখ পর্যন্ত। এই লিগের সাথে নিউজিল্যান্ডের সুপার স্ম্যাশ এবং বাংলাদেশ প্রিমিয়ার লিগ (বিপিএল)– এই দুই টুর্নামেন্টের তারিখে সংঘাত হতে যাচ্ছে।
Write to 97 writing

৯৭ ডেস্ক

Read Previous

আফগানদের বিপক্ষে ভারতের স্কোয়াড ঘোষণা, ফিরলেন রোহিত-কোহলি

Read Next

রঞ্জি ট্রফি: প্রথম শ্রেণির ক্রিকেটে ১৭তম ডাবল সেঞ্চুরি করলেন পুজারা

Total
0
Share