ঈদের দিনও চলবে টাইগারদের অনুশীলন

featured photo1 89
Vinkmag ad

নানা চড়াই উতরাই পেরিয়ে পাওনা দু’টি টেস্ট খেলার জন্য গুনে গুনে ১১ বছর অপেক্ষা করতে হয়েছিল বাংলাদেশ কে।

এই এগারো বছরে বদলে গেছে অনেক কিছুই, ২০০৬ সালের ফতুল্লায় জিততে জিততে হেরে যাওয়াটাও বাংলাদেশ ক্রিকেট সমর্থকদের কাছে জয়ের সমানই ছিল কারন টেস্ট অভিষেকের মাত্র ৬ বছরের মাথায়ই শত বছরের টেস্ট খেলুড়ে একটা দেশকে নাড়া দিয়েছিল মাশরাফি, শাহরিয়ার নাফীস, হাবিবুল বাশাররা।

টেস্ট দল হিসেবে বাংলাদেশ পরিণত হয়েছে, বদলে গেছে খেলোয়াড়দের মানসিকতাও। তাই তো হারার আগেই হার নয় বরং শেষমুহুর্ত পর্যন্ত জয়ের জন্যেই খেলে বাংলাদেশ। তারই ধারাবাহিকতায় গত বুধবার ঢাকা টেস্টে অষ্ট্রেলিয়ার বিপক্ষে দারুণ এক রোমাঞ্চকর ম্যাচ জিতে নেয় বাংলার বাঘেরা। এ জয়ই স্বপ্ন দেখাচ্ছে আরও বড় কিছুর, চট্টগ্রাম টেস্ট জিতলেই কিংবা ড্র করলেই সিরিজ বাংলাদেশের।

আর সে উদ্দেশ্যে আগামীকাল শুক্রবার বন্দরনগরী চট্টগ্রাম রওয়ানা দিবে টাইগাররা। সকাল ১০ টার একটি ফ্লাইটে দু’দলই ঢাকা ছাড়বে। সেখানে ৪ সেপ্টেম্বর থেকে সিরিজের ২য় ও শেষ টেস্ট শুরু হবে।

ঈদের আনন্দ এবার চট্টগ্রামেই ভাগাভাগি করবেন বাংলাদেশ দলের খেলোয়াড়, কোচিং স্টাফরা। তবে এমন ত্যাগেও সমস্যা নেই যদি দেশকে ভালো কিছু উপহার দেওয়া যায় এর বিনিময়ে।

২য় টেস্ট জিতে সিরিজ ২-০ করার জন্যেই মাঠে নামবেন সাকিব, তামিম, মুশফিকরা। আর আত্ববিশ্বাস জোগানোর টোটকা হিসেবে সদ্য জেতা ঢাকা টেস্টের স্মৃতিতো সতেজই।

বন্দর নগরীতে ঈদের ৩য় দিন থেকেই ম্যাচ শুরু তাই ঈদের দিন থেকেই দু’দলের অনুশীলন করার কথা রয়েছে।

৯৭ ডেস্ক

Read Previous

ধোনির ৩০০ তম ওয়ানডেতে আগে ব্যাটিংয়ে ভারত

Read Next

যে রেকর্ড শুধুই সাকিবের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share