এসএ২০ লিগের দলের সাথে নেদারল্যান্ডস, নামিবিয়ার প্রস্তুতি ম্যাচ

নেদারল্যান্ডস

আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপ সামনে রেখে জোরেশোরে প্রস্তুতি শুরু করতে যাচ্ছে অংশগ্রহণকারী দলগুলো। ইতোমধ্যে প্রস্তুতিতে ভিন্নতা দেখা যাচ্ছে নেদারল্যান্ডস ও নামিবিয়া– আসরের এই দুই দলের মধ্যে। আগামী ১০ জানুয়ারি থেকে শুরু হওয়া দক্ষিণ আফ্রিকার সবচেয়ে বড় ঘরোয়া টুর্নামেন্ট এসএ টোয়েন্টির কিছু দলের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে অংশ নেবে নেদারল্যান্ডস ও নামিবিয়া।

এসএ টোয়েন্টির সানরাইজার্স ইস্টার্ন কেপ, পার্ল রয়েলস, এমআই কেপ টাউন– এই তিন দলের বিপক্ষে মাঠে নামতে দেখা যাবে নেদারল্যান্ডসকে। অন্যদিকে নামিবিয়ার প্রতিপক্ষ হিসেবে থাকছে জোবার্গ সুপার কিংস।

নামিবিয়া দলের প্রধান কোচ পিরে ডি ব্রুইন বলেন, “এটা দারুণ এক সুযোগ, ফ্র‍্যাঞ্চাইজি ক্রিকেটে বড় দলগুলোর একটি জোবার্গ সুপার কিংসের বিপক্ষে ম্যাচ খেলতে পারা। নামিবিয়ার খেলোয়াড়দের জন্য এটি আন্তর্জাতিক খেলোয়াড়দের বিপক্ষে খেলতে যেয়ে নিজেদের যাচাই করার সুযোগ। দ্বিতীয়ত, বিশ্বের সেরা স্টেডিয়ামে খেলা, যেধরনের স্টেডিয়াম বিশ্বকাপে দেখা যাবে।”

এই কোচ আশা করছেন, এই খেলার মাধ্যমে নামিবিয়া বিশ্বকাপে নিজেদের প্রস্তুতির ক্ষেত্রে ঝালাই করে নিতে পারবে।

এসএ টোয়েন্টি লিগ কমিশনার, গ্রায়েম স্মিথ বলেন, “লিগ খুবই আনন্দিত, সহযোগী দলগুলোকে একটি প্রস্তুতিমূলক প্ল্যাটফর্ম দিতে পেরেছে, যার মাধ্যমে তাঁরা আইসিসি টি-টোয়েন্টি বিশ্বকাপে নিজেদের সফলতার দিকে চোখ দিতে পারে। আমরা দেখতে চাই, এই দলগুলোর দুর্দান্ত বেড়ে ওঠা ও পারফরম্যান্স– যার মাধ্যমে জুনে যে টি-টোয়েন্টি’র বড় ইভেন্টটি হচ্ছে, সেখানে ভালো করতে পারে।”

এসএ টোয়েন্টির দ্বিতীয় আসর শুরু হতে যাচ্ছে এ বছর। আগামী ১০ জানুয়ারি, ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সানরাইজার্স ইস্টার্ন কেপের মুখোমুখি হবে জোবার্গ সুপার কিংস।

প্রস্তুতি ম্যাচের সূচি:

৬ জানুয়ারি, সানরাইজার্স ইস্টার্ন কেপ বনাম নেদারল্যান্ডস

৭ জানুয়ারি, জোবার্গ সুপার কিংস বনাম নামিবিয়া এবং পার্ল রয়েলস বনাম নেদারল্যান্ডস

৮ জানুয়ারি, এমআই কেপটাউন বনাম নেদারল্যান্ডস

৯ জানুয়ারি, পার্ল রয়েলস বনাম নেদারল্যান্ডস

৯৭ ডেস্ক

Read Previous

টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট টেবিলে শীর্ষস্থান অস্ট্রেলিয়ার দখলে, বাংলাদেশ তিনে

Read Next

ভারত সিরিজের দলে ফিরলেন মুজিব

Total
0
Share