নিউজিল্যান্ডের সিনিয়র’রা ফিরলেন পাকিস্তান সিরিজে

ফার্গুসন হেনরি

ম্যাট হেনরি, কেন উইলিয়ামসন, লকি ফার্গুসন এবং ডেভন কনওয়ে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টিতে ফিরেছেন কিউই স্কোয়াডে। এই চারজনের কেউই ছিলেন না সবশেষ বাংলাদেশ সিরিজের দলে। দলে ফিরলেন নিয়মিত অধিনায়ক কেন উইলিয়ামসন, তবে মিস করবেন তৃতীয় ম্যাচ। 

হেনরি এবং কনওয়ে পাঁচটি টি-টোয়েন্টিই খেলবেন, ফার্গুসন শুধুমাত্র শেষ তিনটি ম্যাচ খেলবেন এবং উইলিয়ামসন তৃতীয় টি-টোয়েন্টি মিস করবেন। বাংলাদেশের বিপক্ষে শেষ হওয়া ওডিআই এবং টি-টোয়েন্টিতে বিশ্রাম পেয়েছিলেন কেন উইলিয়ামসন। হাঁটুর চোট কাটিয়ে উঠা কেন তৃতীয় টি-টোয়েন্টি মিস করবেন। বাকি চার ম্যাচে অবশ্য অধিনায়কত্ব করবেন।

আনক্যাপড ব্যাটার জশ ক্লার্কসনকে তৃতীয় টি-টোয়েন্টির জন্য কভার হিসাবে ডাকা হয়েছে এবং সে ম্যাচের জন্য মিচেল স্যান্টনারকে অধিনায়ক হিসাবে দাঁড় করানো হয়েছে।

বাংলাদেশের সাথে ১-১ এ টি-টোয়েন্টি সিরিজ ড্র করার পর এবার পাকিস্তানের বিপক্ষে পাঁচ ম্যাচের সিরিজে লড়াইয়ে নামছে স্বাগতিক নিউজিল্যান্ড। গত সপ্তাহে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ ড্র ​​করা দলের মতোই বাকি স্কোয়াড রয়েছে। কাইল জেমিসন এবং মাইকেল ব্রেসওয়েলকে বিবেচনা করা হয়নি, কারণ তারা ইনজুরি থেকে এখনও ফিট হননি। ট্রেন্ট বোল্ট এবং জিমি নিশাম বিদেশে টি-টোয়েন্টি লিগের জন্য জাতীয় দলের বাইরে। 

পাঁচটি টি-টোয়েন্টির প্রথমটি ১২ জানুয়ারি অকল্যান্ডে এবং ১৪, ১৭, ১৯ এবং ২১ জানুয়ারিতে যথাক্রমে বাকি ম্যাচগুলো মাঠে গড়াবে।

পাকিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টির জন্য নিউজিল্যান্ডের স্কোয়াড-

কেন উইলিয়ামসন (অধিনায়ক) (খেলবেন না ৩য় ম্যাচ), ফিন অ্যালেন, টিম সেইফার্ট (উইকেটরক্ষক), ডেভন কনওয়ে (উইকেটরক্ষক), ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, মার্ক চ্যাপম্যান, জশ ক্লার্কসন (শুধুমাত্র খেলবেন ৩য় ম্যাচ), মিচেল স্যান্টনার, ম্যাট হেনরি, অ্যাডাম মিলনে, ইশ সোধি, টিম সাউদি, বেন সিয়ার্স (খেলবেন ১ ও ২), লকি ফার্গুসন (খেলবেন ৩, ৪ এবং ৫)। 

৯৭ ডেস্ক

Read Previous

টেস্ট সিরিজ জয়, আমার কাছে বিশ্বকাপ জয়: এলগার

Read Next

বিপিএল দিয়ে তাসকিনের কামব্যাক

Total
0
Share