ব্যাগি গ্রিন ক্যাপ হারিয়ে পা’গ’লপ্রায় ডেভিড ওয়ার্নার

ওয়ার্নার 1

ডেভিড ওয়ার্নারের ব্যাগি গ্রিন ক্যাপ হারিয়ে গেছে, এবং ব্যাকপ্যাকটি ফেরত দেওয়ার জন্য তিনি সোশ্যাল মিডিয়ার দারস্থ হয়েছেন। তার ক্যারিয়ারের শেষ টেস্টের আগে মেলবোর্ন থেকে সিডনি যাওয়ার যাত্রায় নিখোঁজ হয়ে যায়। ব্যাগি গ্রিনকে ফিরিয়ে দেওয়ার জন্য আবেগপ্রবণ হয়েছেন ডেভিড ওয়ার্নার।

ডেভিড ওয়ার্নার ক্যারিয়ারের শেষ টেস্টের ঠিক আগে তার ব্যাগি গ্রিন হারিয়েছেন এবং তা ফিরে পাওয়ার জন্যে জনসমক্ষে আবেদন করেছেন। তার ব্যাগি গ্রিন ক্যাপটি ফিরিয়ে দেওয়ার আহ্বান জানিয়েছেন।

মেলবোর্ন থেকে ট্রানজিটে ব্যাকপ্যাক হারিয়ে যাওয়ার পরে ডেভিড ওয়ার্নার তার মূল্যবান ‘ব্যাগি গ্রিন’ ক্যাপ ফেরত পেতে মরিয়া।

 

View this post on Instagram

 

A post shared by David Warner (@davidwarner31)

ওয়ার্নার দাবি করেছেন যে তার ব্যাগি গ্রিন তার লাগেজ থেকে নেওয়া হয়েছিল। শেষ টেস্টের আগে ক্যাপ ফেরত চেয়েছেন তিনি। পাকিস্তানের বিপক্ষে এসসিজিতে টেস্ট ক্রিকেটকে বিদায় জানাবেন ওয়ার্নার।

গত জুনে অস্ট্রেলিয়ান তারকা ওপেনার ডেভিড ওয়ার্নার জানিয়ে ছিলেন পাকিস্তানের বিপক্ষে সিডনি টেস্টে খেলেই ১২ বছরের টেস্ট ক্যারিয়ারের ইতি টানবেন। বিদায় টেস্টের আগেই ওয়ানডে ক্রিকেট থেকে অবসরের সিদ্ধান্ত নিয়েছেন ৩৭ বছর বয়সী এই অজি ওপেনার।

৯৭ ডেস্ক

Read Previous

টেস্ট ক্রিকেটের বেহাল অবস্থায় আইসিসি ও শীর্ষ বোর্ডগুলোর কিছু যায়–আসে না

Read Next

আফগানিস্তানের সাথে চুক্তি বাড়ল ট্রটের

Total
0
Share