সিলেট স্ট্রাইকার্স বোলার হান্টে নির্বাচিত ১৩ ক্রিকেটার

সিলেট স্ট্রাইকার্স বোলার হান্টে নির্বাচিত ১৩ ক্রিকেটার

দুইদিন ব্যাপী সিলেট স্ট্রাইকার্সের বোলার হান্ট প্রতিযোগিতার সমাপ্তি হয়েছে আজ (৩০ ডিসেম্বর, ২০২৩)। বৃহত্তর সিলেটসহ দেশের বিভিন্ন জেলা থেকে প্রায় ১৪০০ ক্রিকেটার নিবন্ধন করে এ বোলার হান্ট প্রতিযোগিতায়।

সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে এ বোলার হান্ট প্রতিযোগিতায় প্রায় ৯’শ ক্রিকেটার তাদের বোলিং প্রতিভা তুলে ধরে স্ট্রাইকার্সের কোচদের সামনে। কয়েক পর্বের ট্রায়াল শেষে স্ট্রাইকার্সের কোচরা ১৩ প্রতিভাবান বোলারকে আসন্ন বিপিএলে সিলেট স্ট্রাইকার্সের অনুশীলন নেটে বোলিংয়ের জন্য নির্বাচন করেন। যাদের মধ্যে ৬ জন পেসার ও ৭ জন স্পিনার।

বিপিএল (বাংলাদেশ প্রিমিয়ার লিগ) এ দেরিতে এলেও সিলেট স্ট্রাইকার্স ফ্র্যাঞ্চাইজি সমর্থকদের ভালোবাসা আদায় করতে দেরি করেনি। বিভিন্ন অভিনব ইভেন্ট দিয়ে অন্য ফ্র্যাঞ্চাইজি থেকে নিজেদের আলাদা করেছে তাঁরা। ২০২৪ এর আসরের আগে যেমন হল সিলেট স্ট্রাইকার্সের ‘বোলার হান্ট’।

নির্বাচিত ১৩ ক্রিকেটার:

মোহাম্মদ হুসেন ইমন (সিলেট), আমির হোসেন জয় (সিলেট), আজিজুর রহমান (জামালপুর), জামিল আহমেদ (সিলেট), আল-মামুন (গাইবান্ধা), মিনহাজ আহমেদ (সিলেট), মুজাক্কির হোসেন (সিলেট), রিয়াদুল (মানিকগঞ্জ), মহিউদ্দিন তারেক (সিলেট), জাহিদুল হক হিমেল (হবিবগঞ্জ), মো: আসাদুজ্জামান খান তুষার (হবিগঞ্জ), রাহেল আহমেদ (সিলেট) ও মো: কয়েছ আহমদ (সিলেট)।

৯৭ ডেস্ক

Read Previous

অ্যালান ডোনাল্ড ও শরিফুলদের প্রশংসায় কিউই কোচ

Read Next

অপরাজিত ফিফটিতে নর্থ জোনকে শিরোপা জেতালেন অধিনায়ক আকবর

Total
0
Share