নিউ ইয়ার টেস্ট থেকে ছিটকে গেলেন জেরাল্ড কোয়েটজি

জেরাল্ড কোয়েটজি

পেসার জেরাল্ড কোয়েটজি প্রথম টেস্টে পাওয়া চোটের কারণে কেপটাউনে ভারতের বিরুদ্ধে সিরিজের দ্বিতীয় টেস্ট খেলতে পারবেন না। শুক্রবার তাকে স্ক্যানের জন্য পাঠানো হয়েছিল হাসপাতালে, এতে চোটের পরিমাণ জানা যায়।

কেপটাউনে ৩ জানুয়ারি থেকে শুরু হওয়া ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্ট থেকে বাদ পড়েছেন জেরাল্ড কোয়েটজি। বদলি খেলোয়াড়ের নাম অবশ্য এখনও ঘোষণা করেনি ক্রিকেট দক্ষিণ আফ্রিকা।

দক্ষিণ আফ্রিকার টেস্ট কোচ কনরাড শুকরি “সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে” কোয়েটজিকে স্কোয়াড থেকে ছেড়ে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছেন, তবে ১০ জানুয়ারি থেকে শুরু হওয়া এসএ২০-এর জন্য তিনি ফিট হবেন কিনা তার কোনও ইঙ্গিত নেই।

মাঠ ছাড়ার আগে তৃতীয় দিনে ভারতের দ্বিতীয় ইনিংসে কোয়েটজি মাত্র পাঁচ ওভার বল করেছিলেন, ট্রিস্টান স্টাবস ম্যাচের বাকি অংশে ফিল্ডিং করেন।

কোয়েটজি ভারতের বিপক্ষে প্রথম টেস্টে চোট পাওয়া দ্বিতীয় খেলোয়াড়, অধিনায়ক টেম্বা বাভুমা হ্যামস্ট্রিং ইনজুরির কারণে নিউ ইয়ার টেস্ট থেকে বাদ পড়েছেন। জুবায়ের হামজাকে ব্যাটিং বদলি হিসেবে ডাকা হয়েছে, স্টাবসও স্কোয়াডে আছে। দক্ষিণ আফ্রিকার আরও দু’জন ফাস্ট বোলার রয়েছে তারা কোয়েটজির জায়গায় খেলতে পারেন।

৯৭ ডেস্ক

Read Previous

ওয়ার্নারের জায়গা নিতে পারেন ক্যামেরুন গ্রিন

Read Next

শানাকা অধ্যায়ের সমাপ্তি, শ্রীলঙ্কার দায়িত্বে নতুন দুই অধিনায়ক

Total
0
Share