মাউন্ট মঙ্গানুইতে বৃষ্টির জয়

বৃষ্টি 3

বৃষ্টির কারণে পরিত্যক্ত বাংলাদেশ-নিউজিল্যান্ডের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ। নিউজিল্যান্ডের ইনিংসের ১১ ওভারে ২ উইকেটে ৭২ রান তোলার পর বৃষ্টিতে বন্ধ হয় খেলা। যতই সময় গড়িয়েছে, বৃষ্টির মাত্রা বেড়েছে। স্টেডিয়ামের কাভার সরানোর সুযোগ হয়নি। নিউজিল্যান্ডের স্থানীয় সময় রাত ৯টা ৫৫ মিনিটে আম্পায়াররা খেলা পরিত্যক্ত ঘোষণা করেন।

নিউজিল্যান্ড সফরে তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচ জেতায় বাংলাদেশ সিরিজে এগিয়ে আছে ১-০ ব্যবধানে। ৩১শে ডিসেম্বর শেষ ম্যাচে জিতলেই লেখা হয়ে যাবে ইতিহাস। সেই খেলাটি বে ওভালেও অনুষ্ঠিত হতে চলেছে। এই ম্যাচে কিউইরা জিতলে সিরিজ শেষ হবে সমতায়, আর বাংলাদেশ জিতলে প্রথমবারের মতো স্বাদ পাবে নিউজিল্যান্ডের মাঠে ট্রফি উঁচিয়ে ধরার। 

প্রথম ম্যাচের ন্যায় এদিনও টসে জিতে আগে বোলিং করার সিদ্ধান্ত নেন বাংলাদেশ অধিনায়ক নাজমুল হোসেন শান্ত। অধিনায়কের মুখে হাসি ফোটান শরিফুল ইসলাম। নিজের করা প্রথম ওভারে ফেরান ৫ বলে ২ রান করা ফিন অ্যালেনকে।

তবে তিনে নামা ড্যারিল মিচেলকে সাথে নিয়ে অপর ওপেনার টিম সেইফার্ট রান বাড়িয়ে নিতে থাকেন। দ্রুত রান তোলাতে মন ছিল সেইফার্টের। মিচেলের রান তুলতে কষ্ট হলেও ২৩ বলে ৬ চার ও ১ ছয়ে ৪৩ রান করেন সেইফার্ট।সেইফার্টকে ফেরাতে তানজিম হাসান সাকিবের বলে দারুণ ক্যাচ ধরেন নাজমুল হোসেন শান্ত। ৭.২ ওভারে ২য় উইকেট যাবার পর বৃষ্টি আসার আগ অব্দি ২২ বলে কেবল ১৪ রান তুলতে পারে নিউজিল্যান্ড।ড্যারিল মিচেল ২৪ বলে ১৮ ও গ্লেন ফিলিপ্স ১৪ বলে ৯ রান করে অপরাজিত থেকে মাঠ ছেড়েছেন।

৯৭ ডেস্ক

Read Previous

বেরসিক বৃষ্টিতে খেলা বন্ধ

Read Next

বক্সিং ডে টেস্ট নিজেদের করে সিরিজ জিতল অস্ট্রেলিয়া

Total
0
Share