নেদারল্যান্ডস টি-টোয়েন্টি খেলবে এসএ২০ লিগের দলের সাথে

নেদারল্যান্ডস

২০২৪ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতির অংশ হিসেবে নেদারল্যান্ডস ক্রিকেট দল এসএ২০ লিগের তিন দল এবং ডিপি ওয়ার্ল্ড লায়ন্সের বিপক্ষে খেলার কথা রয়েছে। দক্ষিণ আফ্রিকায় জানুয়ারিতে এই সাতটি চ্যালেঞ্জিং টি-টোয়েন্টি ম্যাচ খেলবে নেদারল্যান্ডস।

জুনে টি-টোয়েন্টি বিশ্বকাপের প্রস্তুতি হিসেবে জানুয়ারির শুরুতে এসএ২০ লিগের তিন দলের বিপক্ষে ম্যাচ খেলবে নেদারল্যান্ডস। এটি কেবল নেদারল্যান্ডসকে ভাল অনুশীলনই দেবে না, দ্বিতীয় মৌসুমের আগে এসএ২০ লিগের তিন দলের জন্যও।

নেদারল্যান্ডস দল সানরাইজার্স, পার্ল রয়্যালস এবং এমআই কেপটাউনের মতো এসএ২০ লিগের দলের বিপক্ষে খেলবে। এর জন্য এক বিবৃতিতে ১৬ সদস্যের দল ঘোষণা করে ক্রিকেট নেদারল্যান্ডস। 

কলিন অ্যাকারম্যান, লোগান ভ্যান বিক, ফ্রেড ক্লাসেন, বাস ডি লিড এবং রোয়েলফ ভ্যান ডের মেরওয়েকে পাওয়া যাচ্ছে না এই চ্যালেঞ্জে। পেসার ভিভ কিংমা এবং বাঁহাতি স্পিনার ড্যানিয়েল ডোরাম দলে আছেন।

সাত ম্যাচের জন্য নেদারল্যান্ডস স্কোয়াড:

স্কট এডওয়ার্ডস (অধিনায়ক), শারিজ আহমেদ, ওয়েসলি বেরেসি, নোয়া ক্রোস, ড্যানিয়েল ডোরাম, আরিয়ান দত্ত, সাইব্র্যান্ড এঙ্গেলব্রেখ্ট, ভিভ কিংমা, কাইল ক্লেইন, রায়ান ক্লেইন, মাইকেল লেভিট, পল ভ্যান মিকেরেন, তেজা নিদামানুরু, ম্যাক্স ও’ডাউড, বিক্রম সিং, সাকিব জুলফিকার।

নেদারল্যান্ডস এর বিরুদ্ধে এসএ২০ লিগের টিম সূচি:

৪ জানুয়ারি – সানরাইজার্স
৬ জানুয়ারি – সানরাইজার্স
৭ জানুয়ারি – পার্ল রয়্যালস
৮ জানুয়ারি – এমআই কেপটাউন
৯ জানুয়ারি – পার্ল রয়্যালস
১২ জানুয়ারি – ডিপি ওয়ার্ল্ড লায়ন্স
১৩ জানুয়ারি – ডিপি ওয়ার্ল্ড লায়ন্স

৯৭ ডেস্ক

Read Previous

নিউজিল্যান্ড সফরে পাকিস্তানের কোচিং প্যানেলে ইয়াসির আরাফাত

Read Next

সেন্ট মার্টেনে জন্ম নেওয়া ড্যানিয়েল ডোরাম নেদারল্যান্ডস দলে

Total
0
Share