নিউজিল্যান্ড সফরে পাকিস্তানের কোচিং প্যানেলে ইয়াসির আরাফাত

ইয়াসির আরাফাত

নিউজিল্যান্ডে পাকিস্তানের পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সফরের আগে পাকিস্তানের কোচিং প্যানেলে আরও এক পরিবর্তন। হাই-পারফর্ম্যান্স কোচ হিসাবে দায়িত্ব পেলেন ইয়াসির আরাফাত। তিনি বসলেন সাইমন হেলমটের চেয়ারে।

পাকিস্তানের কোচিং সেটআপে আরেকটি পরিবর্তন এসেছে, ইয়াসির আরাফাত নিউজিল্যান্ডে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের জন্য দলে যোগ দিয়েছেন। আরাফাতকে হাই-পারফরম্যান্স কোচ হিসাবে নিযুক্ত করা হয়েছে এবং এই ভূমিকায় সাইমন হেলমটের স্থলাভিষিক্ত হবেন।

ইয়াসির আরাফাত এর আগে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডে কোচিং করেছেন। মাত্র একটি সিরিজের জন্য তাকে জাতীয় দলে নিয়োগ দেওয়া হয়েছে।

মিকি আর্থার এবং গ্রান্ট ব্র্যাডবার্নের স্থলাভিষিক্ত হয়ে পাকিস্তানের অস্ট্রেলিয়া সফরের জন্য মোহাম্মদ হাফিজকে টিম ডিরেক্টর এবং প্রধান কোচের দায়িত্ব দেওয়ার পর এটি আরও একটি পরিবর্তন।

হাফিজের নিয়োগের পর, উমর গুলকে ফাস্ট-বোলিং কোচ, সাইদ আজমলকে স্পিন-বোলিং কোচ, অ্যাডাম হোলিওকে ব্যাটিং কোচ এবং হেলমটকে হাই-পারফর্ম্যান্স কোচ হিসেবে ঘোষণা করা হয়।

আরাফাত পূর্বে নিউজিল্যান্ডের পাশাপাশি ইংল্যান্ডে কোচিং করার অভিজ্ঞতা রয়েছে। ২৭টি আন্তর্জাতিক ম্যাচ খেলেছেন, যার মধ্যে ১৩টি টি-টোয়েন্টি রয়েছে। তিনি পাকিস্তানের ২০০৯ সালের টি-টোয়েন্টি বিশ্বকাপ বিজয়ী দলের অংশ ছিলেন, যদিও তিনি টুর্নামেন্টে মাত্র একটি ম্যাচ খেলেছিলেন।

নিউজিল্যান্ডের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজ শুরু হবে ১২ জানুয়ারি, সিরিজের শেষ ম্যাচ মাঠে গড়াবে ২১ জানুয়ারি।

৯৭ ডেস্ক

Read Previous

চিপকের স্লো পিচে মুস্তাফিজ একটি ‘ভাল বাজি’

Read Next

নেদারল্যান্ডস টি-টোয়েন্টি খেলবে এসএ২০ লিগের দলের সাথে

Total
0
Share