চিপকের স্লো পিচে মুস্তাফিজ একটি ‘ভাল বাজি’

মুস্তাফিজ চেন্নাই

আইপিএলে প্রথমবারের মতো চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সিতে দেখা যাবে মুস্তাফিজকে। আগের আসর গুলোতে মুস্তাফিজুর রহমানের চমক জাগানিয়া পারফরম্যান্সে মুগ্ধতা ছড়িয়েছেন। এবার চেন্নাইয়ের হোমে মুস্তাফিজ আরও ভয়ংকর হয়ে ওঠবেন বলেই সবার ধারণা।সিএসকে সিইও জানালেন, দুবাইয়ের নিলামের আগেই ফিজকে নিয়ে তারা সাজিয়েছিলেন বড় পরিকল্পনা।

এবার মাহেদ্র সিং ধোনির সঙ্গে খেলতে দেখা যাবে মুস্তাফিজকে। চেন্নাইয়ের ২২ গজ ধোনির হাতের তালুর মতো চেনা। এবার আইপিএলে আরও সাহসী হতে পারেন মুস্তাফিজ। চেন্নাইয়ের উইকেট এবার মুস্তাফিজের বলের কথাও শোনবে।

চেন্নাই সুপার কিংসের (সিএসকে) সিইও কাসি বিশ্বনাথন বলেছেন, হোম গ্রাউন্ড এম এ চিদাম্বরম স্টেডিয়ামের পিচের মন্থরতার কারণে বাংলাদেশের ফাস্ট বোলার মুস্তাফিজুর রহমানকে নিয়ে তাদের একটি পরিকল্পনা ছিল নিলামের আগে। 

বিশ্বনাথন স্পোর্টস্টারকে বলেছেন,

‘আমরা ভেবেছিলাম মুস্তাফিজুর রহমান আমাদের চিপকের উইকেট ও বড় বাউন্ডারিতে একটি ভাল বাজি হবে। তাকে নিয়ে আমাদের চিন্তাভাবনা ছিল, তবে আমরা নিশ্চিত ছিলাম না যে আমরা পারব কিনা। সৌভাগ্যক্রমে, আমাদের জন্য একটি ভাল নিলাম ছিল এবার।’

চেন্নাইয়ের স্পিন বান্ধব উইকেট বিবেচনায় মুস্তাফিজকে কাজে লাগাতে চাইবে সিএসকে। সুযোগ পেলে তার প্রতিদান দিতে হবে মুস্তাফিজকেই।

ইন্ডিয়ার প্রিমিয়ার লিগের দল দিল্লি ক্যাপিটালস এবার নিলামের আগে ছেড়ে দিয়েছিল মুস্তাফিজুর রহমানকে। তাই নতুন করে আবার নিলামে উঠতে হয় এই বাংলাদেশি পেসারকে। দুবাইয়ের নিলাম থেকে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে এই বাঁহাতি পেসারকে দলে নিয়েছে চেন্নাই সুপার কিংস।

৯৭ ডেস্ক

Read Previous

এবার খাজার ‘শান্তির প্রতীক’ নিয়ে আপত্তি আইসিসির, অবাক হয়েছেন কামিন্স

Read Next

নিউজিল্যান্ড সফরে পাকিস্তানের কোচিং প্যানেলে ইয়াসির আরাফাত

Total
0
Share