৬ ছক্কা হাঁকিয়েও দলকে জেতাতে পারলেন না রাব্বি

ইয়াসির রাব্বি

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ওয়ানডে ফরম্যাটের বিসিএল (বাংলাদেশ ক্রিকেট লিগ) ম্যাচে ইস্ট জোনকে ২৩ রানে হারিয়েছে সেন্ট্রাল জোন। ৬ ছক্কা হাকিয়েও ইস্ট জোনকে জেতাতে পারেননি ইয়াসির আলি চৌধুরী রাব্বি।

আগে ব্যাট করে ৫০ ওভারে ৭ উইকেট হারিয়ে ২৮৮ রান করে সেন্ট্রাল জোন। পরে ৪৭ ওভারে নেমে আসা ম্যাচে ইস্ট জোনের লক্ষ্য দাঁড়ায় ২৮১। তবে ৯ উইকেট হারিয়ে ইস্ট জোন করতে পারে ২৫৭ রান। ডাকওয়ার্থ লুইস স্টার্ন পদ্ধতিতে ২৩ রানে ম্যাচ জিতে নেয় সেন্ট্রাল জোন।

টসে হেরে আগে ব্যাট করে সেন্ট্রাল জোন। ফিফটি আসে নাইম ইসলাম (৫৫) ও মাহিদুল ইসলাম অঙ্কনের (৯৫) ব্যাটে। ৫ রানের জন্য সেঞ্চুরি হাতছাড়া হয় অঙ্কনের, ২ রানের জন্য ফিফটি পাননি ওপেনার নাইম শেখ (৬৭ বলে ৪৮)।

আরিফুল ইসলাম ১৪ বলে ২৩* রানের ক্যামিও খেললে ৭ উইকেটে ২৮৮ রানে থামে সেন্ট্রাল জোনের ইনিংস। ইস্ট জোনের পক্ষে ৩ উইকেট নেন সৈয়দ খালেদ আহমেদ। ২ টি উইকেট নেন রেজাউর রহমান রাজা। ১ টি করে শিকার নাসুম আহমেদ ও মাহমুদুল হাসান জয়ের।

৪৭ ওভারে নেমে আসা ম্যাচে ইস্ট জোনের লক্ষ্য দাঁড়ায় ২৮১। তবে কেউই সেভাবে বড় রানের দেখা পাননি। জাকির হাসান (৩৮), শাহাদত হোসেন দিপু (২১), মুমিনুল হক (৪৭), মাহমুদুল হাসান জয় (২৪), ইরফান শুক্কুর (২৭) সবাই শুরু পেলেও ইনিংস বড় করতে পারেননি। দলের পক্ষে ফিফটি করেন কেবল ইয়াসির আলি চৌধুরী রাব্বি।

৫২ বলে ৬ ছক্কায় ৬৭ রান করেন তিনি। তবে বল ও রানের ব্যবধান এক রাব্বির ইনিংসে কমেনি। ৯ উইকেটে ২৫৭ অব্দিই যেতে পারে দল।

সেন্ট্রাল জোনের পক্ষে ২ টি করে উইকেট নেন রিপন মন্ডল ও নাজমুল ইসলাম অপু। ১ টি করে শিকার শুভাগত হোম, সাইফ হাসান, আবু হায়দার রনি ও জিহাদুল হক জিহাদের। ৯৫ রান করে ম্যাচসেরা হন মাহিদুল ইসলাম অঙ্কন।

৯৭ ডেস্ক

Read Previous

কেন্দ্রীয় চুক্তিতে না রাখতে তামিমের অনুরোধ, তবে…

Read Next

ইংল্যান্ডের কোচিং স্টাফে যুক্ত হলেন কাইরন পোলার্ড

Total
0
Share