তিন ফিফটিতে সাউথ জোনের রানপাহাড়, সৈকতের ব্যাটে ঝড়

তিন ফিফটিতে সাউথ জোনের রানপাহাড়, সৈকতের ব্যাটে ঝড়

কক্সবাজারের শেখ কামাল আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামের গ্রাউন্ড ২ তে নর্থ জোনের বিপক্ষে রানের পাহাড় গড়েছে সাউথ জোন। বাংলাদেশ ক্রিকেট লিগ (বিসিএল) এর ওয়ানডে ফরম্যাটের ম্যাচে তিন ফিফটিতে স্কোরবোর্ডে সাউথ জোন জমা করে ৩০৫ রান।

টসে হেরে আগে ব্যাট করে সাউথ জোন। ২য় ওভারেই মোহাম্মদ মিঠুনের (৪ বলে ৪) উইকেট হারায় তাঁরা। মিঠুনকে এলবিডব্লিউয়ের ফাঁদে ফেলেন ইয়াসিন আরাফাত মিশু।

২য় উইকেট জুটিতে ওপেনার আশিকুর রহমান শিবলি ও তিনে নামা ফজলে মাহমুদ রাব্বি োযগ করেন ৭৩ রান। ২৭ বলে ৩ চার ও ২ ছক্কায় ৩১ রান করে আউট হন রাব্বি। তবে ফিফটি তুলে নেন অনূর্ধ্ব-১৯ এশিয়া কাপে টুর্নামেন্ট সেরা হওয়া শিবলি।

৭৪ বলে ৬ চার ও ২ ছয়ে ৬০ রান করে মিশুর বলে বোল্ড হন তিনি। চারে নামা মার্শাল আইয়ুবের ব্যাট থেকে আসে ৬১ রান। তিনি অবশ্য খেলেছেন আরও ধীরে। ৪ চারে সাজানো ইনিংসে মোকাবেলা করেন ৮০ বল।

অধিনায়ক নুরুল হাসান সোহানও হাতখুলে খেলতে পারেননি। ৫৪ বলে ১ টি করে চার ও ছয়ে কেবল ৩৪ রান করেন তিনি।

তবে শেষদিকে মোসাদ্দেক হোসেন সৈকতের ঝড়ো ফিফটি ও সোহাগ গাজীর ক্যামিওতে ৩০০ পার করে সাউথ জোন। ৪৪ বলে ৭ চার ও ৩ ছক্কায় ৬৯ রান করে অপরাজিত থাকেন সৈকত। ১৯ বলে ২ টি করে চার ও ছয়ে ৩১ রান করে অপরাজিত থাকেন সোহাগ গাজী।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

৫০ ওভারে ৫ উইকেট হারিয়ে ৩০৫ করে থামে সাউথ জোন। নর্থ জোনের পক্ষে ২ উইকেট নেন ইয়াসিন আরাফাত মিশু। একটি করে শিকার শহিদুল ইসলাম, নাহিদুল ইসলাম ও আব্দুল্লাহ আল মামুনের।

৯৭ ডেস্ক

Read Previous

দক্ষিণ আফ্রিকায় বাংলাদেশের মেয়েদের সিরিজ হার

Read Next

নাইম শেখ-অঙ্কনদের আক্ষেপ, নাইম ইসলামের ফিফটি

Total
0
Share