চেন্নাইয়ে মুস্তাফিজকে নিয়ে বড় আশা করছেন অশ্বিন

চেন্নাই মুস্তাফিজ

আইপিএলে প্রথমবারের মতো চেন্নাই সুপার কিংসের হলুদ জার্সিতে দেখা যাবে মুস্তাফিজকে। আগের আসর গুলোতে মুস্তাফিজুর রহমানের চমক জাগানিয়া পারফরম্যান্সে মুগ্ধ রবিচন্দ্রন অশ্বিন। এবার চেন্নাইয়ের পিচে ফিজ হয়ে উঠবেন আরও ভয়ংকর। ‘দ্য আল্টিমেট আইপিএল অকশন অ্যানালাইসিস’ শো’তে অশ্বিন বলেন, ‘চিপকে মুস্তাফিজকে ভাবতেও খুব ভয়ঙ্কর’।

ইন্ডিয়ার প্রিমিয়ার লিগের দল দিল্লি ক্যাপিটালস এবার নিলামের আগে ছেড়ে দিয়েছিল মুস্তাফিজুর রহমানকে। তাই নতুন করে আবার নিলামে উঠতে হয় এই বাংলাদেশি পেসারকে। দুবাইয়ের নিলাম থেকে ভিত্তিমূল্য ২ কোটি রুপিতে এই বাঁহাতি পেসারকে দলে নিয়েছে চেন্নাই সুপার কিংস।

সে হিসেবে এবার মাহেদ্র সিং ধোনির সঙ্গে খেলতে দেখা যাবে মুস্তাফিজকে। চেন্নাইয়ের ২২ গজ ধোনির হাতের তালুর মতো চেনা। এবার আইপিএলে আরও সাহসী হতে পারেন মুস্তাফিজ। চেন্নাইয়ের উইকেট এবার মুস্তাফিজের বলের কথাও শোনবে। 

রবিচন্দ্রন অশ্বিন তার দারুণ সম্ভাবনা দেখছেন চেন্নাইয়ের পিচে। অশ্বিন তার ইউটিউব চ্যানেলে ফিজকে নিয়ে বলেন,

‘চিপকে বাঁহাতে কাটার দিয়ে মুস্তাফিজুর রহমান যা করবে ভাবতেও খুব ভয়ঙ্কর। তারা পারফেক্ট জায়গায় কাজের জন্য একজন পারফেক্ট বোলারকেই বেছে নিয়েছে।’

চেন্নাইয়ের স্পিন বান্ধব উইকেট বিবেচনায় মুস্তাফিজকে কাজে লাগাতে চাইবে সিএসকে। সুযোগ পেলে তার প্রতিদান দিতে হবে মুস্তাফিজকেই।

৯৭ ডেস্ক

Read Previous

টি-টোয়েন্টি বিশ্বকাপে ইংল্যান্ড দলে যুক্ত হবেন কাইরন পোলার্ড

Read Next

অভিমন্যু ইশ্বরান ভারতের টেস্ট দলে

Total
0
Share