আগের দিনের ভুল আজ করতে চাননি ম্যাচসেরা সাকিব

আগের দিনের ভুল আজ করতে চাননি ম্যাচসেরা সাকিব 1

৭ ওভারে ২ মেডেন, ১৪ রান খরচে ৩ উইকেট- তানজিম হাসান সাকিবের ৫ ম্যাচের ক্যারিয়ারের সেরা পারফরম্যান্স এটিই। এমন দাপুটে পারফরম্যান্সে ভর করেই বাংলাদেশ নিউজিল্যান্ডের মাটিতে প্রথমবার তাঁদের বিপক্ষে জিতেছে ওয়ানডে ম্যাচ।

ম্যাচসেরার পুরষ্কার পেয়েছেন ২১ বছর বয়সী এই ডানহাতি পেসার। নিউজিল্যান্ড একাদশের বিপক্ষে প্রস্তুতি ম্যাচে ৮ ওভারে ৪৮ রান খরচে ১ উইকেট নিয়েছিলেন, নেলসনে সুযোগ পেয়ে আলো ছড়াতে ব্যর্থ হন সাকিব। ৭ উইকেটে হারা ম্যাচে ৬ ওভারে উইকেটশুন্য থাকা সাকিব হজম করেন ৫১ রান।

ম্যাচসেরার পুরষ্কার নিতে এসে সাকিব অবলীলায় বললেন আগের ম্যাচের পারফরম্যান্স তাঁর মাথায় ছিল। আজ ভুল করতে চাননি। আর সেটা করতে পেরেছেন দেখে খুশি হয়েছেন।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

সাকিব বলেন, ‘আমি উইকেট টু উইকেট বল করার চেষ্টা করেছি এবং লাইন-লেংথ ঠিক রাখতে চেষ্টা করেছি। বাকিটা উইকেট করেছে, এটা আমাকে বেশ সাহায্য করেছে। আগের ম্যাচে আমার বোলিং ভালো হয়নি, আমি নিজেকে বলেছিলাম আজ লাইন-লেংথ ঠিক রাখতে হবে, আলহামদুলিল্লাহ সেটা পেরেছি।’

দলের জয়ে অবদান রাখতে পেরে, ম্যাচসেরা হতে পেরে খুশি সাকিব। নেপিয়ারের কন্ডিশনে বোলিং করা উপভোগ করেছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)

‘আমি সত্যিই খুব খুশি আমার পারফরম্যান্সে। আমি যেভাবে শুরু করেছিলাম সেটা আমার জন্য ভালো ছিল। আমি এখানে বল করা উপভোগ করেছি। বল সিম করছিল, যা আমাদের দলের জন্য টোন সেট করে দিয়েছে।’

৯৭ ডেস্ক

Read Previous

১৯ তম ম্যাচে এসে অধরা জয়ের দেখা

Read Next

পাকিস্তানের চোটের মিছিলে যোগ দিলেন নওমান আলি

Total
0
Share