কোহলি ফিরলেন দেশে, ছিটকে গেলেন রুতুরাজ

অস্ট্রেলিয়ার দক্ষতা যেন কোহলির অনুপ্রেরণা

দক্ষিণ আফ্রিকার মাটিতে দুই ম্যাচের টেস্ট সিরিজ শুরুর আগে ভারত পেল দুঃসংবাদ। রুতুরাজ গায়কোয়াড় দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দুই টেস্টের সিরিজ থেকে বাদ পড়েছেন। হঠাৎই দল ছেড়ে ভিরাট কোহলি ফিরে আসছেন দেশে। তবে প্রথম টেস্টের আগে কোহলি ঠিকই পৌঁছে যাবেন জোহানেসবার্গে। 

পারিবারিক জরুরি অবস্থার কারণে দেশে ফিরেছেন ভারতের তারকা ব্যাটার ভিরাট কোহলি। কোহলিকে বর্তমানে প্রিটোরিয়ায় চলমান তিন দিনের আন্তঃ-স্কোয়াড খেলা মিস করতে হয়েছে। ঠিক কি কারণে কোহলি দেশে ফিরেছেন বিসিসিআই তা প্রকাশ করেনি। তবে এইটুকু নিশ্চিত করেছে, ২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়নে শুরু হওয়া প্রথম টেস্টের জন্য তিনি যথাসময়ে জোহানেসবার্গে ফিরে আসবেন।

রুতুরাজ গায়কোয়াড় সিরিজ শুরুর আগেই বাদ পড়েছেন। মোহাম্মদ শামি ও ইশান কিষানের পর এবার দক্ষিণ আফ্রিকা সফরের টেস্ট সিরিজ থেকে ছিটকে গেলেন রুতুরাজ গায়কোয়াড়।

ভারতীয় ক্রিকেট কন্ট্রোল বোর্ডের (বিসিসিআই) সূত্রের মতে, আঙুলের চোট থেকে এখনও পুরোপুরিভাবে সেরে উঠতে পারেননি তরুণ ওপেনার। এর ফলে দক্ষিণ আফ্রিকায় ভারতীয় টিম ম্যানেজমেন্ট তাকে ছেড়ে দিয়েছে।

২৬ ডিসেম্বর সেঞ্চুরিয়নে শুরু হবে প্রথম টেস্ট। আগামী বছরের ৩ জানুয়ারি কেপটাউনে গড়াবে দ্বিতীয় টেস্ট। কোহলি শুক্রবার (২২ ডিসেম্বর) ফিরবেন বলে আশা করা হচ্ছে।

ব্যক্তিগত কারনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে আসন্ন দুই ম্যাচের টেস্ট সিরিজে খেলবেন না ভারতের উইকেটরক্ষক-ব্যাটার ইশান কিশান। এর আগে গোঁড়ালির ইনজুরির কারনে দক্ষিণ আফ্রিকার বিপক্ষে টেস্ট সিরিজ থেকে ছিটকে গেছেন পেসার মোহাম্মদ শামি।

৯৭ ডেস্ক

Read Previous

ডিন এলগারের অবসর ঘোষণা

Read Next

আড়াই বছর পর নেপিয়ারে বাংলাদেশ, উইকেটে গতি ও বাউন্স বেশি থাকবে

Total
0
Share