বাংলাদেশ সিরিজে নেই উইলিয়ামসন, জেমিসন

কেন উইলিয়ামসন

‘চিকিৎসকের পরামর্শে’ বাংলাদেশের বিপক্ষে আসন্ন টি-টোয়েন্টি সিরিজ মিস করবেন অধিনায়ক কেন উইলিয়ামসন ও পেসার কাইল জেমিসন। এই দুইয়ের ছিটকে যাওয়ায় রাচিন রবীন্দ্র এবং জ্যাকব ডাফিকে বদলি হিসেবে স্কোয়াডে ডাকা হয়েছে এবং মিচেল স্যান্টনার অধিনায়ক হিসেবে দায়িত্বে থাকবেন।

আজ এক বিবৃতিতে নিউজিল্যান্ড ক্রিকেট জানিয়েছে, বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি স্কোয়াড থেকে বাদ দেওয়া হয়েছে অধিনায়ক কেন উইলিয়ামসন ও কাইল জেমিসনকে। তাদের স্থলাভিষিক্ত হবেন রাচিন রবীন্দ্র ও জ্যাকব ডাফি। সিরিজে অধিনায়ক থাকবেন মিচেল স্যান্টনার। নেতৃত্বে এবারই নতুন নয়, স্যান্টনার এর আগে আন্তর্জাতিক ক্রিকেটে মোট ১৪ বার দলকে নেতৃত্ব দিয়েছেন।

এই জুটি প্রত্যাহারের সিদ্ধান্তটি চিকিৎসা পরামর্শ এবং দলের আসন্ন সময়সূচী বিবেচনা করে নিয়েছে নিউজিল্যান্ড ক্রিকেট, এই গ্রীষ্মে দক্ষিণ আফ্রিকা এবং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে টেস্ট সিরিজের উপর তাদের দৃষ্টি। উইলিয়ামসন হাঁটুর পুনর্বাসন প্রক্রিয়ার মধ্য দিয়ে যাবেন।

জেমিসনের হ্যামস্ট্রিং চোটের ফলে শুধু বাংলাদেশের বিপক্ষে আসন্ন সিরিজই নয় জানুয়ারিতে পাকিস্তানের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজও মিস করবেন। এর আগে জেমিসন ছিটকে যান বাংলাদেশের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজ থেকেও।

আগামী ২৭ ডিসেম্বর নেপিয়ারে সিরিজ শুরু হবে। এরপর দুই দল উড়ে যাবে মাউন্ট মঙ্গানুইতে, সেখানেই সিরিজের বাকি দুই ম্যাচ। যা মাঠে গড়ে ২৯ ও ৩১শে ডিসেম্বর। 

নিউজিল্যান্ডের পরিবর্তিত টি-টোয়েন্টি স্কোয়াড-

মিচেল স্যান্টনার (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপম্যান, জ্যাকব ডাফি, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, জেমস নিশাম, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, বেন সিয়ার্স, টিম সেইফার্ট, ইশ সোধি এবং টিম সাউদি।

৯৭ ডেস্ক

Read Previous

ইংল্যান্ডের টি-টোয়েন্টি বিশ্বকাপ স্কোয়াড প্রায় প্রস্তুত

Read Next

ওয়ানডের পর টি-টোয়েন্টিতেও ইংল্যান্ডকে পাত্তা দিল না ওয়েস্ট ইন্ডিজ

Total
0
Share