শেষ দুই ম্যাচে প্রোটিয়া স্কোয়াডে নেই বার্টম্যান ও ফেলুকওয়ায়ো

ভারত দক্ষিণ আফ্রিকা

ভারতের বিপক্ষে ৩ ম্যাচের ওডিআই সিরিজের বাকি দুই ম্যাচের জন্য স্কোয়াডে কিছুটা পরিবর্তন আনতে হয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকাকে। পেসার অটনিয়েল বার্টম্যান এবং অলরাউন্ডার আন্দিলে ফেলুকওয়ায়ো– ইনজুরির কারণে এই ক্রিকেটারকে দলের বাইরে রাখতে হচ্ছে। ফাস্ট বোলার বিউরান হেনড্রিকস ডাক পেয়েছেন চোট পাওয়া খেলোয়াড়দের বদলি হিসেবে।

সাইড স্ট্রেইনের চোট দুই খেলোয়াড়কে পরবর্তী দুই ম্যাচ খেলতে দিচ্ছে না। অনুশীলনের সময় ডানদিকের সাইড স্ট্রেইনে চোট পেয়েছিলেন বার্টম্যান। অন্যদিকে ফেলুকওয়ায়ো সিরিজের প্রথম ম্যাচ থেকেই বামদিকের সাইড স্ট্রেইনে চোট নিয়ে খেলছেন। যা বেশি হওয়ার কারণে এবার দল থেকে বাইরে যেতে হয়েছে তাঁকে।

বিউরান, ইতোমধ্যে ৩ সংস্করণে দক্ষিণ আফ্রিকার প্রতিনিধিত্ব করেছেন। ২০১৪ সালে অভিষেক হওয়ার পর থেকে, ৩৩ বছর বয়সী এই ক্রিকেটার ১ টি টেস্ট, ৮ টি ওডিআই এবং ১৯ টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন।

তিনি ২০২১ সালে সর্বশেষ দক্ষিণ আফ্রিকার হয়ে ওয়ানডে ম্যাচ খেলেছেন। ২০১৯ বিশ্বকাপে প্রোটিয়া দলের সদস্য ছিলেন বিউরান। একটি ম্যাচ খেলার সুযোগ হয়েছিল আফগানিস্তানের বিপক্ষে।

আজ, বাংলাদেশ সময় বিকেল ৫ ঘটিকায়, ভারতের বিপক্ষে দ্বিতীয় ওডিআই ম্যাচে মাঠে নামবে দক্ষিণ আফ্রিকা। এর আগে, গত ১৭ ডিসেম্বর, প্রথম ওডিআই ম্যাচে ৮ উইকেটে পরাজিত হয় প্রোটিয়ারা।

শেষ দুই ওডিআই ম্যাচে দক্ষিণ আফ্রিকা স্কোয়াড:

এইডেন মার্করাম (অধিনায়ক), নান্দ্রে বার্গার, টনি ডি জর্জি, রেজা হেনড্রিকস, হেনরিখ ক্লাসেন, কেশভ মহারাজ, মিহলালি এমপোঙ্গোয়ানা, ডেভিড মিলার, উইয়ান মাল্ডার, তাব্রাইজ শামসি, রাসি ফন ডার ডুসেন, কাইল ভেরেইনে, লিজাড উইলিয়ামস, বিউরান হেনড্রিক্স।

৯৭ ডেস্ক

Read Previous

আইপিএলে রেকর্ড গড়া দাম পেলেন প্যাট কামিন্স

Read Next

এক ঘন্টাও টিকল না কামিন্সের রেকর্ড, ভাঙলেন স্টার্ক

Total
0
Share