টাইগারদের মোট পুরস্কার ৬ কোটি টাকা

featured photo1 1 87
Vinkmag ad

প্রথমবারের মতো সাদা পোশাকে অস্ট্রেলিয়াকে ২০ রানে হারিয়ে কোরবানির ঈদের আগেই দেশের মানুষদের ঈদ উপহার দিয়েছে টিম বাংলাদেশ। ঐতিহাসিক জয়ে তৃপ্তি পেয়ে দলের ক্রিকেটারদের জন্য বিশাল অংকের পুরস্কার দেওয়ার কথা জানিয়েছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)।

win bd

রোমাঞ্চকর মিরপুর টেস্টে একদিন হাতে রেখেই জয়ের স্বাদ পায় বাংলাদেশ। দীর্ঘ ১১ বছর পর ক্রিকেট বিশ্বের অন্যতম পরাশক্তি অস্ট্রেলিয়ার বিপক্ষে মহাকাব্যিক জয়ের পর টাইগারদের জন্য দুই কোটি টাকা পুরস্কার ঘোষণা করেছে বিসিবি। স্কোয়াডে থাকা ১৪ ক্রিকেটারসহ কোচিং স্টাফরা পাবেন এই পুরস্কার।

অজিদের বাংলাদেশ সফরের কিছুদিন আগে চ্যাম্পিয়ন্স ট্রফিতে সেমিফাইনাল খেলে দেশে ফিরেছিল টাইগাররা। সেরা আট ক্রিকেট খেলুড়ে দেশের প্রতিযোগিতায় শেষ চারে খেলার সুবাদে ক্রিকেটারদের জন্য চার কোটি টাকা পুরস্কারের ঘোষণা করেছিল বিসিবি।

মিরপুর টেস্টের কিছুদিন আগে দলের সিনিয়র খেলোয়াড়রা চ্যাম্পিয়ন্স ট্রফির পুরস্কারের জন্য বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপনের সঙ্গে দেখা করেছিলেন। বোর্ড সভাপতি তখন খুব দ্রুত পুরস্কারের টাকা দেওয়া হবে বলে মাশরাফি-মুশফিকদের জানিয়েছেন।

এবার অজিদের বিপক্ষে ঐতিহাসিক প্রথম টেস্টে জয়ের পর বিসিবি সভাপতির কাছ থেকে আবারও খুশির সংবাদ পেল ক্রিকেটাররা। চ্যাম্পিয়ন্স ট্রফির পুরস্কারসহ টাইগারদের মোট পুরস্কার এখন ৬ কোটি টাকা।

 

৯৭ ডেস্ক

Read Previous

চট্টগ্রাম টেস্টের জন্য অপরিবর্তিত দল

Read Next

হ্যাজেলউডের বদলি হিসেবে আসছেন ও’কিফ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share