ওয়ানডে সিরিজ মিস জেমিসনের, ফিন অ্যালেন গেলেন ঘরোয়া খেলায়

জেমিসন

কাইল জেমিসন ওয়ানডে সিরিজের বাকি অংশের জন্য ব্ল্যাকক্যাপস স্কোয়াডের সাথে ভ্রমণ করবেন না। এর ফলে বাংলাদেশের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজের আগে এই পেসার বিশ্রামের জন্য পর্যাপ্ত সময় পাচ্ছেন। ফিন অ্যালেন দ্বিতীয় ওয়ানডের আগে গেলেন ঘরোয়া টি-টোয়েন্টি লিগের উদ্বোধনী ম্যাচ খেলতে। 

সুপার স্ম্যাশের উদ্বোধনী ম্যাচে অকল্যান্ড এসেসের হয়ে খেলতে টিম হোটেল ছাড়লেন ফিন অ্যালেন, দলের সাথে নেলসনে যাবেন না। ২০ ডিসেম্বর সিরিজের দ্বিতীয় ওয়ানডের আগে অ্যালেন নেলসনে ব্ল্যাকক্যাপস স্কোয়াডে যোগ দেবেন। ১৯ ডিসেম্বর ফিন অ্যালেনদের ম্যাচ। অকল্যান্ড এসেসের আরও দুই ক্রিকেটার আছেন বাংলাদেশের বিপক্ষে ওয়ানডে সিরিজে। মার্ক চ্যাপম্যান ও আদি অশোক অবশ্য জাতীয় দলের সাথেই। 

টেস্ট সিরিজ শেষে গত সপ্তাহে বাংলাদেশ থেকে দেশে ফেরার পর জেমিসন হ্যামস্ট্রিংয়ের ব্যাথায় কাতর। হোম মৌসুম শুরু বলে অন্যতম গুরুত্বপূর্ণ সদস্যকে তাড়াহুড়ো করে দলে ফেরাতে চায় না কিউই টিম ম্যানেজমেন্ট। তাই বাংলাদেশের বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের পুরো অংশেই বিশ্রামে কাটাবেন পেসার জেমিসন। বাকি দুই ওয়ানডে হবে ২০ ও ২৩ ডিসেম্বর। দ্বিতীয় ওয়ানডে নেলসনে এবং শেষ ম্যাচ হবে নেপিয়ারে। 

বেন সিয়ার্সকে প্রথম ওয়ানডের আগে বোলিং আক্রমণের কভার হিসাবে স্কোয়াডে আনা হয়েছিল, জেমিসন বাদ যাওয়াতে নেলসন এবং নেপিয়ারের বাকি ম্যাচগুলির জন্য স্কোয়াডে থাকবেন। কাইল জেমিসনের মাঠের লড়াইয়ে ফেরা হবে বছরের শেষ টি-টোয়েন্টি সিরিজ দিয়ে। নেপিয়ারের ম্যাকলিন পার্কে ২৭ ডিসেম্বর অনুষ্ঠিত হবে প্রথম টি-টোয়েন্টি। 

কিউই কোচ গ্যারি স্টেড বলেছেন, জেমিসনকে বিশ্রাম দেওয়ার সিদ্ধান্ত নেওয়া হয়েছে সামনের লম্বা সূচির কথা মাথায় রেখে। দুই দলই আজ ডুনেডিন থেকে ক্রাইস্টচার্চ হয়ে নেলসনের উদ্দেশ্যে উড়াল দিয়েছে।

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশি বোলাররা কোথায় ‘দুর্ভাগা’ ছিল, জানালেন উইল ইয়াং

Read Next

জিম্বাবুয়ের মাটিতে প্রথমবার ওয়ানডে সিরিজ জিতল আয়ারল্যান্ড

Total
0
Share