পদত্যাগ করলেন জয়সুরিয়ার নির্বাচক প্যানেল

gfhgg
Vinkmag ad

মাঠে কিংবা মাঠের বাইরে সময়টা বড্ড খারাপ যাচ্ছে লঙ্কানদের। মাঠে টানা ব্যর্থতার পর এবার শ্রীলঙ্কার নির্বাচক কমিটি থেকেই পদত্যাগ করলেন জয়সুরিয়ার নির্বাচক প্যানেল।

fgdfg

প্রধান নির্বাচক জয়সুরিয়া সহ, রঞ্জিত মাধুরাসিংহে, রমেশ কালুইথারা, অশাঙ্ক গুরুসিনহা ও এরিক উপাশান্ত পদত্যাগের সিদ্ধান্ত নিয়েছেন এই মর্মে পদত্যাগ পত্রও জমা দিয়েছেন শ্রীলঙ্কান ক্রীড়া মন্ত্রী বরাবর। দলের টানা ব্যর্থতাই পদত্যাগের মূল কারণ বলে জানা গেছে, দল হারলেই স্বাভাবিকভাবে আঙ্গুলটা নির্বাচকদের দিকে তোলা হয়।

এবছরের শুরু থেকেই জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজ হার, বাংলাদেশের সাথে ড্র, চ্যাম্পিয়নস ট্রফির গ্রুপ পর্ব থেকে বাদ, ভারতের সাথে তিন টেস্টে হোয়াইটওয়াশ, ৫ ম্যাচ ওয়ানডে সিরিজও হার, ২০১৯ বিশ্বকাপে খেলতে হবে বাছাই পর্ব সব মিলিয়ে দায়টা নির্বাচক কমিটির দিকে কিছুটা হলেও যাচ্ছিল তাই নিজে থেকেই সিদ্ধান্ত নিয়ে নিল নির্বাচক কমিটি।

লঙ্কান ক্রীড়ামন্ত্রীও বিষয়টি নিশ্চিত করেছে, “কমিটির সবার নাম সম্বলিত একটি পদত্যাগপত্র আমি পেয়েছি, চিঠি মোতাবেক সেপ্টেম্বরের ৭ তারিখই তারা দায়িত্ব ছাড়ছেন।” নির্বাচক গুরুসিনহা জানান” আমিতো এই এপ্রিল থেকেই দায়িত্ব পেয়েছি, দলের বাজে পারফর্ম অন্যদের বাধ্য করছে পদত্যাগ করতে ফলে আমার নিজেরও এখানে থাকার প্রশ্নই উঠেনা”।

শ্রীলঙ্কার পরবর্তী সূচী আগামী মাসের শেষদিকে আরব আমিরাত ও পাকিস্তান সফর। ক্রীড়ামন্ত্রী জানিয়েছেন আগামী তিন সপ্তাহের মধ্যেই নতুন কমিটির নাম ঘোষণা করা হবে।

৯৭ ডেস্ক

Read Previous

পঞ্চম বাংলাদেশি হিসাবে টেস্টে তাইজুলের ৫০ উইকেট

Read Next

ম্যাচের নাটকীয় অবস্থানে দুই দল, এগিয়ে বাংলাদেশ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share