ঢাকা টেস্টে কাল থাকছেন তামিম ইকবাল

তামিম

কাল থেকে শুরু হতে যাওয়া বাংলাদেশ-নিউজিল্যান্ডের ২য় টেস্টে তামিম ইকবালকে দেখা যাবে মিরপুরে। জাতীয় দলের বাইরে থাকা তামিম কাল দুপুরে মিরপুর শের-ই-বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামের ধারাভাষ্য কক্ষে উপস্থিত হবেন মাইক্রোফোন হাতে ম্যাচ বিবরণী দিতে। লাঞ্চ বিরতির পর মূলত তামিম ইকবালের কণ্ঠ শোনা যাবে টিভি পর্দায়। 

ধারাভাষ্যে অবশ্য তামিম ইকবালের অভিষেক হয়েছে ২০২২ সালের বিপিএলে। এবার আন্তর্জাতিক ম্যাচে তামিম ফিরবেন ধারাভাষ্যকক্ষে। থাকার কথা ছিল মাঠে, বাইশ গজে ব্যাট হাতে। এর বদলে তামিম ইকবালকে দেখা যাবে ধারাভাষ্য কক্ষে মাইক্রোফোন হাতে। 

তামিম ইকবাল তার ভেরিফায়েড ফেসবুক পেইজে জানিয়েছেন, ‘আগামীকাল বাংলাদেশ-নিউজিল্যান্ডের মধ্যকার দ্বিতীয় টেস্টের প্রথম দিনে ধারাভাষ্য প্যানেলের ছোট্ট অংশ হিসেবে থাকব আমি। আমার স্লট: ১২টা ৪০ থেকে ১টা ১০ মিনিট এবং ১টা ৪০ থেকে ২টা ১০ মিনিট পর্যন্ত। আবারও ধারাভাষ্য কক্ষের অভিজ্ঞতা নিতে মুখিয়ে আছি।’

দিনের প্রথম সেশন শেষ হবে ১১ টা ৩০ মিনিটে। ৪০ মিনিটের লাঞ্চ ব্রেকের পর দ্বিতীয় সেশন শুরু হবে ১২ টা ১০ মিনিটে। এই সেশনের প্রথম ৩০ মিনিট পর তামিম ইকবাল আসবেন কমেন্ট্রি বক্সে। তার কণ্ঠে ম্যাচের ধারাবিবরণী শোনা যাবে এদিন দুই বার। দুপুর ১২:৪০ থেকে দুপুর ১:১০ পর্যন্ত কমেন্ট্রি বক্সে কাটিয়ে তামিম ইকবাল যাবেন ব্রেকে। হাফ ঘণ্টা পর ফের তামিম ফিরবেন মাইক্রোফোন হাতে এবং ১:৪০ থেকে ২:১০ পর্যন্ত টেলিভিশনে শোনা যাবে তার কণ্ঠস্বর। 

সিলেটে ইতিহাস গড়া জয়ের পর এবার টাইগারদের সামনে ঢাকা টেস্ট। মিরপুর শের-ই-বাংলা ন্যাশনাল ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু হবে সকাল সাড়ে ৯ টায়। 

৯৭ প্রতিবেদক

Read Previous

নতুনদের নিয়ে আয়ারল্যান্ড সিরিজ খেলবে সিকান্দার রাজার দল

Read Next

ক্যারিয়ার সেরা র‍্যাংকিংয়ে স্বর্ণা, বাকিদেরও হয়েছে উন্নতি

Total
0
Share