আমরা সত্যিই আত্মবিশ্বাসীঃ কামিন্স

featured photo1 1 85
Vinkmag ad

ম্যাচটা হাতেই ছিলোনা অস্ট্রেলিয়ার। তৃতীয় দিনের আগ পর্যন্ত পুরো ম্যাচেই ছিল স্বাগতিকদের কর্তৃত্ব। সেই হারতে থাকা ম্যাচে ফের স্বপ্ন দেখছে অস্ট্রেলিয়া। ২৬৫ রানের লক্ষ্যে ২৮ রানে ছিলোনা ২ উইকেট। কাপ্তান স্টিভেন স্মিথ আর ডেভিড ওয়ার্নার সেখান থেকে ১০৯ রানে নিয়ে এসেছেন দলকে। তাই প্যাট কামিন্সকেও বেশ আত্মবিশ্বাসী দেখালো সংবাদ সম্মেলনে। 

267556 1

তবে শর্ত জুড়ে দিয়েছেন এই অজি পেসার। বাংলাদেশ দলের হয়ে দ্বিতীয় ইনিংসে সর্বোচ্চ রান সংগ্রহ করা তামিমকে ৭৮ রানে ফিরিয়ে দেয়া কামিন্সের মতে দিনের প্রথম ঘণ্টাটি কাটাতে হবে নির্বিঘ্নে। তবেই আসবে জয়।

৪৩ রানে পিছিয়ে থাকে অস্ট্রেলিয়া দারুণভাবে ফিরেছে ম্যাচে। নাথান লায়নের ছয় উইকেট বাংলাদেশকে থামিয়েছে ২২১ রানে। ২৬০ রানের বেশি লক্ষ্যমাত্রা পেতে হয়নি সফরকারীদের।

ম্যাচে ফিরে আসার রোমাঞ্চ, আত্মবিশ্বাস সবই কামিন্স শুনিয়েছেন দলের প্রতিনিধি হয়ে মিরপুরের সংবাদ সম্মেলন কক্ষে এসে। দেড়শো রানকে খুব বড় কোন লক্ষ্য মনে করছেন না বেশ কিছুদিন পর অস্ট্রেলিয়ার জার্সিতে খেলতে নামা কামিন্স।

“আমরা এখন দারুণ অবস্থানে আছি। লক্ষ্য ২৬৫ রানে আটকে রাখতে পারা ছিল দারুণ ব্যাপার। এরপর যেভাবে আজকের দিনটি শেষ হলো, কাল একটি ঘণ্টা ভালো কাটাতে পারলেই কাজ হয়ে যাবে।”

জয় নিয়ে দারুণ আত্মবিশ্বাসী কামিন্স আরও বলেছেন, “আজকে দিনের শেষ ঘণ্টা আমাদের দারুণ আত্মবিশ্বাস দিয়েছে। আমি সত্যিই আত্মবিশ্বাসী। ডেভি ও স্মিথকে মনে হয়েছে দারুণ পরিকল্পনা নিয়ে ব্যাট করছে। সবকিছু তাদের নিয়ন্ত্রণে। সবকিছু তাই দারুণ সম্ভাবনাময়। মাত্র ১৫০ রান দূরে আমরা।”

৯৭ ডেস্ক

Read Previous

ইংল্যান্ডের বিপক্ষের সেই টেস্টই তামিমের অনুপ্রেরণা

Read Next

সতেরো বছর পর ইংল্যান্ডের মাঠে উইন্ডিজের জয়

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share