ভারতের বিপক্ষে চতুর্থ ওয়ানডেতে কাপুগেদারা অনিশ্চিত

featured photo1 1 81
Vinkmag ad

ভারতের বিপক্ষে শ্রীলঙ্কার ভারপ্রাপ্ত অধিনায়ক চামারা কাপুগেদারার চতুর্থ ওয়ানডেতে মাঠে নামা নিশ্চিত নয়। গত রোববার সিরিজের তৃতীয় ওয়ানডেতে পিঠের ইনজুরিতে পড়েছিলেন তিনি। আগামী ২৪ ঘণ্টার মধ্যে তার খেলার ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত পাওয়া যাবে।

kapu

কাপুগেদারা সম্পর্কে লঙ্কান ক্রিকেট ম্যানেজার আসাঙ্কা গুরুসিংহা জানান, ‘আমি ফিজিও এর সাথে কথা বলেছি এবং তিনি এখন পর্যন্ত না খেলার ব্যাপারে নিশ্চিত করেনি। তাকে চিকিৎসার মধ্যে রাখা হয়েছে। আগামীকাল (বুধবার) যদি তিনি অনুশীলন করতে না পারেন সেক্ষেত্রে দলের বাইরে থাকবেন।’

যদিও কাপুগেদারা এখনও কোন স্ক্যান করেননি, তবে একজন ডাক্তারকে দেখিয়েছেন। গুরুসিংহা আরও বলেন, ‘তার ক্যান্ডিতে একই সমস্যা ছিল কিন্তু যখন ব্যাট করতে আসেন তখন এটি আরও খারাপ হয়ে যায়। ফিজিও না বলা পর্যন্ত আমাদের অপেক্ষা করতে হবে।’

বৃহস্পতিবারের ম্যাচ থেকে ইনজুরির জন্য যদি কাপুগেদারা বাদ পড়েন তাহলে তিনি হবেন ভারতের বিপক্ষে সিরিজে ছিটকে যাওয়া পঞ্চম লঙ্কান খেলোয়াড়। ধানুশকা গুনাথিলাকা কাঁধের ইনজুরির জন্য মাঠের বাইরে চলে যান যদিও তার পরবর্তী ম্যাচে ফিরে আসার কিছুটা সম্ভাবনা রয়েছে।

নিয়মিত লঙ্কান অধিনায়ক উপুল থারাঙ্গা ধীর গতির কারণে নিষেধাজ্ঞায় মাঠের বাইরে । দীনেশ চান্দিমালকে তৃতীয় ওয়ানডে’র আগে দলে নিয়ে আসা হলেও আঙ্গুলের ইনজুরির জন্য বাদ পড়েন। উইকেটরক্ষক ব্যাটসম্যান কুশাল পেরেরা এবং ব্যাটসম্যান অলরাউন্ডার আসেলা গুনারাত্নে আগেই ইনজুরির কারণে মাঠে নামেননি।

কাপুগেদারা না খেলতে পারলে শ্রীলঙ্কাকে অবশ্যই একজন অধিনায়ক খুঁজে বের করতে হবে। লাসিথ মালিঙ্গা ২০১৪ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপে শ্রীলঙ্কার অধিনায়কের দায়িত্ব পালন করেছিলেন, তিনি দলে আছেন।

৯৭ ডেস্ক

Read Previous

অজিদের দরকার ১৫৬ রান, টাইগারদের ৮ উইকেট

Read Next

ইনজুরির জন্য চলমান সিরিজের বাইরে হ্যাজেলউড

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share