ফিলি’স্তিনপন্থী দর্শক দৌড়ে ভিরাট কোহলির কাছে

ind kohli
Vinkmag ad

একজন ফিলি’স্তিনপন্থী দর্শক মাঠে দৌড়ে বিরাট কোহলির কাছে যেতে সক্ষম হন। খেলা ৪৫ সেকেন্ড বন্ধ রাখতে হয়। রাজ’নৈতিক বার্তা লেখা জার্সি এবং মুখে প্যালে’স্টাইনের পতাকা আঁকা মাস্ক পরে মাঠে ঢুকে পড়েন তিনি। ‘ফ্রি ফিলি’স্তিন’ স্লোগান নিয়ে কোহলির কাছে দর্শক।

ইনিংসের ১৩.৩ ওভারে ভারতের স্কোরবোর্ড যখন ৯২/৩, তখন এক দর্শক দৌড়ে চলে আসেন ক্রিজে থাকা ভিরাট কোহলির কাছে। নিরাপত্তা লঙ্ঘন করে মাঠে ঢুকে পড়া ফিলি’স্তিনি সমর্থককে আট’ক করেছে পু’লিশ।

ভারতের আহমেদাবাদে দেশের স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ ছিলেন দর্শক আসনে। এমন কাণ্ডে প্রশ্ন উঠছে বিসিসিআইয়ের নিরাপত্তা ব্যবস্থা নিয়ে। মাঠে ঢুকে পড়া সেই দর্শক তার টি-শার্টে ‘স্টপ বো’ম্বিং প্যালে’স্টাইন’ বার্তা দেন। 

 

View this post on Instagram

 

A post shared by cricket97 (@cricket97bd)


আহমেদাবাদের নরেন্দ্র মোদি স্টেডিয়ামে রেকর্ড সংখ্যক দর্শক প্রবেশ করেছে আজ বিশ্বকাপের ফাইনাল দেখতে। ১ লাখ ৩২ হাজার দর্শক ধারণ ক্ষমতার এই মাঠে আজ কোথাও ফাঁকা জায়গা নেই। এরমধ্যে ঘটে গেল দর্শক মাঠে প্রবেশের মতো ঘটনা। মাঠের সীমানা বেষ্টনী টপকে এক যুবক দৌড়ে চলে যান ভিরাট কোহলির কাছে। তার পরনে ছিল ‘ফ্রি ফিলি’স্তিন’ লেখা টিশার্ট আর মুখে ছিল ফিলি’স্তিনের পতাকার মাস্ক।

৯৭ ডেস্ক

Read Previous

কোহলিকে শচীনের বিশেষ জার্সি উপহার

Read Next

ফাইনালে অল্পতেই আটকে গেল ভারত

Total
0
Share