নরকিয়া বাদ পুরো সিরিজ থেকেই, পরের ম্যাচে নেই বাভুমা

নরকিয়া দক্ষিণ

চোটের কারণে প্রথমে আনরিখ নরকিয়া বাদ পড়েন সিরিজের তৃতীয় ওয়ানডে থেকে। এবার তার ইনজুরির আপডেট এলো, ছিটকে গেলেন পুরো সিরিজ থেকেই। অর্থাৎ সিরিজের বাকি দুই ওয়ানডেতেও অন্যতম সেরা পেসার নরকিয়াকে ছাড়াই অস্ট্রেলিয়ার বিপক্ষে খেলতে হবে প্রোটিয়াদের। ৪র্থ ওয়ানডেতে নেই অধিনায়ক টেম্বা বাভুমা, তার অনুপস্থিতিতে দলের অধিনায়কত্ব করবেন এইডেন মার্করাম।

ক্রিকেট সাউথ আফ্রিকা (সিএসএ) এক বিবৃতিতে জানায়, ‘পিঠের নিচের চোটের কারণে অস্ট্রেলিয়ার বিপক্ষে চলমান ওয়ানডে সিরিজের বাকি দুটি ম্যাচ থেকে বাদ পড়েছেন আনরিখ নরকিয়া। এই সপ্তাহের শেষে প্রোটিয়া মেডিকেল টিমের তত্ত্বাবধানে আবার বোলিং শুরু করবেন। যথাসময়ে আরও আপডেট দেওয়া হবে।’

আর নিয়মিত অধিনায়ক টেম্বা বাভুমার চোট ইস্যুতে সিএসএ নিশ্চিত করে, ‘বাভুমার একটি অ্যাডাক্টর স্ট্রেন রয়েছে এবং সতর্কতামূলক ব্যবস্থা হিসাবে তাকে পরের ম্যাচ থেকে বাদ দেওয়া হয়েছে। বাভুমার অনুপস্থিতিতে দলের অধিনায়কত্ব করবেন এইডেন মার্করাম।

তবে নরকিয়া ছিটকে গেলেও তার বদলি কোনো খেলোয়াড়কে স্কোয়াডে নেয়নি দক্ষিণ আফ্রিকা ম্যানেজমেন্ট। 

প্রোটিয়া ফাস্ট বোলার আনরিখ নরকিয়া অস্ট্রেলিয়ার বিরুদ্ধে দ্বিতীয় ওয়ানডের সময় পিঠের নিচের অংশে ব্যথা অনুভব করায় ৫ ওভার বল করেই মাঠ ছাড়েন। এরপর দল পরের ম্যাচের জন্য পচেফস্ট্রুমে ফিরলেও নরকিয়া থেকে যান জোহানেসবার্গে। সেখানেই করা হয় স্ক্যান। 

দক্ষিণ আফ্রিকার ওয়ানডে স্কোয়াড-

এইডেন মার্করাম, টেম্বা বাভুমা (অধিনায়ক), ডেওয়াল্ড ব্রেভিস, গেরাল্ড কোয়েটজি, কুইন্টন ডি কক, বিজর্ন ফরটুইন, রেজা হেনড্রিক্স, হেনরিখ ক্লাসেন, মার্কো জানসেন, সিসান্দা মাগালা, কেশভ মহারাজ, ডেভিড মিলার, লুঙ্গি এনগিডি, তাব্রাইজ শামসি, ট্রিস্টান স্টাবস, ওয়েইন পারনেল, কাগিসো রাবাদা, রাসি ফন ডার ডুসেন। 

৯৭ ডেস্ক

Read Previous

বাবরকে বসিয়ে রেখে অপমানই করল পাকিস্তানি সাংবাদিকরা

Read Next

ভারতের বিপক্ষে ৫ পরিবর্তন নিয়ে ব্যাটিংয়ে বাংলাদেশ

Total
0
Share