বাংলাদেশের পারফর্ম্যান্স দেখে অবাকই হয়েছেন মুরালিধরন

মুত্তিয়াহ মুরালি

এশিয়া কাপ উপভোগ করলেও বাংলাদেশের পারফরম্যান্সে বেশ অবাকই হয়েছেন মুত্তিয়াহ মুরালিধরন। আজ কলম্বোর প্রেমাদাসা স্টেডিয়ামে অনুষ্ঠিত হচ্ছে ভারত-শ্রীলঙ্কা ম্যাচ। সেখানে ছিলেন সাবেক এই লঙ্কান ক্রিকেটার। যার নামের পাশে লাল বলের ক্রিকেটে ‘৮০০’ উইকেটের ছাপ। বাংলাদেশি গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন মুরালি। কথা প্রসঙ্গে বাংলাদেশ ক্রিকেট নিয়েও নিজের ভাবনার কথা জানিয়েছেন।

এশিয়া কাপে বাংলাদেশের প্রথম ম্যাচ ছিল শ্রীলঙ্কার বিপক্ষে। এরপর সুপার ফোরেও মুখোমুখি হয় দুই দেশ। দুই ম্যাচেই বাংলাদেশ পরাজিত হয়েছে। সুপার ফোরে পাকিস্তানের বিপক্ষেও হারতে হয়েছে বাংলাদেশ দলকে। মুরালিধরন বললেন, তিনি বেশ অবাকই হয়েছেন।

“অনেক অবাক হয়েছি। বাংলাদেশ খুবই ভালো একটি দল। তারা এখানে নিজেদের সামর্থ্য অনুযায়ী পারফর্ম করতে পারেনি। আশা করছি তারা এখান থেকে শিক্ষা নেবে। পরের ম্যাচে জিতলেও তারা ফাইনালে যেতে পারবে না মনে হয় নাকি?”

মুরালি মনে করেন, প্রতিভাবান ক্রিকেটার আছে বাংলাদেশে। বিশ্বকাপের আগে সবকিছু গুছিয়ে নিতে পারলে, বিশ্বকাপেও ভালো সম্ভাবনা দেখেন বাংলাদেশের। মুরালিধরন যখন খেলতেন, বাংলাদেশের বিপক্ষে ভালো করতেন। নিজের পারফরম্যান্স ছিল। দলও তখন বেশ ভালো। বাংলাদেশের বিপক্ষে ভালো করার সেই স্মৃতি মনে করিয়ে দেওয়া হলো তাঁকে।

“আসলে তখন বাংলাদেশ অনেক অনভিজ্ঞ ছিল। আমরা বেশ অভিজ্ঞ ছিলাম। কেবল একটি ম্যাচ মনে হয় হেরেছিলাম, তাও ওয়ানডে। কোনো টেস্ট ম্যাচ ড্রও করেনি। বাংলাদেশ তখন শিখছিল।”

৯৭ ডেস্ক

Read Previous

মুরালির আশা, বাংলাদেশেও মুক্তি পাবে তার সিনেমা

Read Next

হৃদয়ের অপেক্ষা শেষ হল, বন্ধু ওয়াল্লেলাগের পারফর্ম্যান্সে বেজায় খুশি

Total
0
Share