হৃদয়ের অপেক্ষা শেষ হল, বন্ধু ওয়াল্লেলাগের পারফর্ম্যান্সে বেজায় খুশি

হৃদয় দুনিথ

প্রথমবারের মতো দেশের বাইরে কোনো ফ্র্যাঞ্চাইজি লিগ খেলতে যান টাইগার ব্যাটার  তাওহীদ হৃদয়। শ্রীলঙ্কায় লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) জাফনা কিংসের হয়ে খেলতে গিয়ে ব্যাট হাতেও ছিলেন দুর্দান্ত। দলে বন্ধু হিসেবে পান দুনিথ ওয়াল্লেলাগেকে। জাফনার জার্সিতে হৃদয়-ওয়াল্লেলাগের এক ছবি সংরক্ষণ করে রেখে দেন হৃদয়, আজ সুযোগ বুঝে ছবি আপলোড করেন।

আজ এশিয়া কাপে ভারতের বিপক্ষে ম্যাচে দুনিথ ওয়াল্লেলাগে মাত্র ৪০ রান খরচায় তুলে নেন ক্যারিয়ারের প্রথম ফাইফার। তার স্পিন ঘূর্ণিতে পরাস্ত হয়ে একে একে বিদায় নেন শুবমান গিল, ভিরাট কোহলি, রোহিত শর্মা, লোকেশ রাহুল ও হার্দিক পান্ডিয়া। এমন অতিমানবীয় পারফর্ম্যান্সের পর জাফনা কিংসের সতীর্থ তাওহীদ হৃদয় ওয়াল্লেলাগেকে জানিয়েছেন অভিনন্দন।

সঙ্গে শেষ হয় হৃদয়ের অপেক্ষাও। ওয়াল্লেলাগে এলপিএলে উইকেট শিকারের পর উদযাপনে মাতেন তাওহীদ হৃদয়ের সাথে। দু’জনের সেই হাসিমুখের ছবি এতোদিন সংরক্ষণ করে রাখেন হৃদয়। আজ ওয়াল্লেলাগের ক্যারিয়ার সেরা বোলিং পারফর্ম্যান্সের দিনে অভিনন্দন জানাতে গিয়ে হৃদয় এই ছবি পোস্ট করেন।  

তাওহীদ হৃদয় তার ভেরিফায়েড ফেসবুক পেইজে ওয়াল্লেলাগের সাথে জাফনার জার্সিতে থাকা এক ছবি পোস্ট করে লিখেন,

‘অভিনন্দন প্রথমবার ভারতের বিপক্ষে ৫ উইকেট নেওয়ার জন্য। অপেক্ষায় ছিলাম এই ছবিটি সবার সামনে তুলে ধরার জন্য,আজকে সেই অপেক্ষা শেষ হলো।তোমার মতো বন্ধুকে পেয়ে জাফনা কিংসে খেলার সময়গুলো আরো বেশি উপভোগ করেছিলাম। আজকে তোমার ভালো দিনে তোমাকে অভিনন্দন এবং একজন খেলোয়াড় হিসেবে তোমার জীবনে আরো ভালো দিন আসবে ইনশাআল্লাহ। সবসময় শুভকামনা ও ভালোবাসা থাকবে তোমার জন্য বন্ধু।’

দুনিথ ব্যাট হাতেও তাওহীদ হৃদয়ের সঙ্গে জুটি গড়েন এলপিএলে। কলম্বো কিংসের বিপক্ষে পঞ্চম উইকেটে ৩৫ বলে এই দুই তরুণ জাফনার স্কোরবোর্ডে যোগ করে ৫০ রান।

প্রথমবারের মতো লঙ্কা প্রিমিয়ার লিগে (এলপিএল) জাফনা কিংসের হয়ে ৬ ইনিংসে ১৩৫.৯৬ স্ট্রাইক রেটে ১৫৫ রান করেন তাওহীদ হৃদয়। একটি ফিফটিও আছে। 

৯৭ ডেস্ক

Read Previous

বাংলাদেশের পারফর্ম্যান্স দেখে অবাকই হয়েছেন মুরালিধরন

Read Next

ওয়েল্লালাগের লড়াই ম্লান করে দুই দিনে ভারতের দুই জয়

Total
0
Share