এনামুল বিজয়ের ৯০০ শব্দের আবেগঘন স্ট্যাটাস

বিজয়

এশিয়া কাপের দলে সুযোগ এসেছিল হঠাৎ করেই। ছিলেননা প্রাথমিক স্কোয়াডে। লিটন দাসের শারীরিক অসুস্থতা বিজয়কে সুযোগ করে দেয়। বাংলাদেশ দল ইতোমধ্যে এশিয়া কাপের ৪ টি ম্যাচ খেলেছে। বিজয়ের সুযোগ মেলেনি। গতকাল (৯ সেপ্টেম্বর) বাংলাদেশ-শ্রীলঙ্কার ম্যাচে বাংলাদেশ দল ২১ রানে পরাজয় বরণ করে। আজ বিজয় তাঁর সামাজিক যোগাযোগ মাধ্যম ‘ফেসবুক’ থেকে এক পোস্ট করেছেন।

লম্বা এক পোস্ট নিজের একাউন্ট থেকে শেয়ার করেছেন বিজয়। পোস্টের শুরুটা এমন, “আশা করছি এই কথাগুলো আপনারা সুন্দরভাবে নিবেন, আসসালামু আলাইকুম আমরা সবাই জানি ক্রিকেট আমাদের একটা আবেগের জায়গা।” এরপর বিজয় অনেক বিষয় নিয়ে আলোকপাত করেন।

পোস্টের মূল সারকথা ছিল, দর্শক ও সমর্থকদের উদ্দেশ্য করে। দর্শক-সমর্থকেরা সাধারণত দল খারাপ করলে যে কটু সমালোচনার দিকে পা বাঁড়ায়, তা নিয়ে। খেলোয়াড়দের জীবন ও পরিবার- এই বিষয়গুলো বিজয় তাঁর লেখায় তুলে ধরেন। যখন কেউ কটু কথা বলছে, তখন সেগুলো সেই খেলোয়াড়ের পরিবারও দেখছে। বিজয় এই বিষয়ে সচেতন হওয়ার আহ্বান জানিয়েছে সমর্থকদের।

বিজয় তাঁর পোস্টে লিখেছেন,

“কিন্তু আপনাদের সহযোগিতার মাধ্যমে আপনাদের ভালো সাপোর্টের মাধ্যমে যে কোন প্লেয়ার যে কোন ভাবে অনেক মেন্টালি স্ট্রং হতে পারে আবার আপনাদের বাজে শব্দচয়ন এর জন্য ডাউন হয়ে যেতে পারে।”

সবশেষে সবাইকে ‘এক’ থাকার বিষয়টি তুলে আনেন এই ক্রিকেটার।

৯৭ ডেস্ক

Read Previous

কাউন্টিতে তৈরি হয়েছে ভারতীয় একাদশ!

Read Next

রিজার্ভ ডে’তে গেল ভারত-পাকিস্তান ম্যাচ

Total
0
Share