ঢাকা টেস্টের টিকিট পাওয়া যাবে শনিবার থেকে

featured photo1 68
Vinkmag ad

আগামী রোববার মিরপুরে শুরু হচ্ছে দুই ম্যাচের টেস্ট সিরিজের প্রথমটি। দেশের ক্রিকেটপাড়া যেমন সরগরম তেমনি ভক্ত-সমর্থকদের মধ্যেও এই সিরিজ নিয়ে চলছে দারুণ উত্তেজনা। অনেকের অজানা ছিল এই সিরিজের টিকিট কোথায় ও কিভাবে পাবো। সবার জন্য উন্মুক্ত হচ্ছে টিকিট, শনিবার থেকেই পাওয়া যাবে প্রথম টেস্টের টিকিট।

সিরিজ শুরু আগে থেকেই ক্রিকেটবোদ্ধা থেকে শুরু করে অলি-গলির ক্রিকেটপ্রেমীরাও বুঁদ হয়ে আছেন এই সিরিজ শুরুর অপেক্ষায়। আর মাঠে বসে এ খেলা উপভোগের জন্য উৎসুক জনতার জন্য এবার বিসিবি ঘোষণা করেছে টিকেট সংক্রান্ত বিজ্ঞপ্তি। যেখানে টিকিট প্রাপ্তিস্থানসহ মূল্য তালিকায় দিয়েছেন তারা।

আগামীকাল শনিবার থেকে প্রথম টেস্টের টিকিট পাওয়া যাবে মিরপুর শহীদ সোহরাওয়ার্দী ইনডোর স্টেডিয়ামের নির্ধারিত বুথে। টিকিট পাওয়া যাবে সকাল ৯ টা থেকে বিকেল ৪ টা পর্যন্ত, ম্যাচের দিন সকাল থেকেও চাইলে দর্শকরা চাইলে স্টেডিয়ামের বুথ থেকে টিকিট সংগ্রহ করতে পারবেন।

টিকিটের সর্বনিম্ন মূল্য রাখা হয়েছে ইস্টার্ন ৫০ টাকা, সাউদার্ন ও নর্দান গ্যালারী ৮০ টাকা আর সর্বোচ্চ রাখা হয়েছে ১ হাজার টাকা বিসিবি হসপিটালিটি বক্স(উত্তর), বিসিবি ডিরেক্টর লাউঞ্জ। গ্র‍্যান্ড স্ট্যান্ড(সাউথ, নর্থ) ৫০০, শহীদ মুস্তাক, শহীদ জুয়েল ৩০০, ভিআইপি স্ট্যান্ড ৩০০।, ডিরেক্টরস এনক্লোজার ৫০০, বিসিবি ডিগনিটারিস ৫০০।

৯৭ ডেস্ক

Read Previous

ভারতকে হারিয়ে সিরিজে ফিরল বাংলাদেশ হুইল চেয়ার ক্রিকেট দল

Read Next

টানা অর্ধশতকে ভিলিয়ার্সকে ছুঁলেন রুট

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share