বিশ্বকাপের ম্যাচ অফিশিয়ালদের নাম ঘোষণা, আছে বাংলাদেশের…

বিশ্বকাপের ম্যাচ অফিশিয়ালদের নাম ঘোষণা, আছে বাংলাদেশের...

আইসিসি (দ্য ইন্টারন্যাশনাল ক্রিকেট কাউন্সিল) আজ (৮ সেপ্টেম্বর) ভারতে অনুষ্ঠিতব্য ২০২৩ বিশ্বকাপের জন্য ম্যাচ অফিশিয়ালদের নাম (লিগ পর্বের জন্য) ঘোষণা করেছে। যেখানে আছে বাংলাদেশের প্রতিনিধিও।

বিশ্বকাপের ১৩ তম আসরে আইসিসির এমিরেটস এলিট প্যানেলের ১২ জন ও ইমার্জিং আম্পায়ার প্যানেলের ৪ জন দায়িত্ব সামলাবেন।

তাঁরা হলেন- ক্রিস ব্রাউন, কুমার ধর্মসেনা, মারিয়াস এরাসমাস, ক্রিস গাফফানি, মাইকেল গফ, আদ্রিয়ান হোল্ডস্টক, রিচার্ড ইলিংওর্থ, রিচার্ড কেটেলবরো, নিতিন মেনন, আহসান রাজা, পল রেইফেল, শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকত, রড টাকার, অ্যালেক্স ওয়ার্ফ, জোয়েল উইলসন ও পল উইলসন।

গেল বিশ্বকাপের ফাইনালে আম্পায়ারের দায়িত্বে থাকা ৪ জনের ৩ জনই আছেন এবারের দায়িত্বে। ধর্মসেনা, এরাসমাস, টাকার। কেবল এলিট প্যানেল থেকে নিজের নাম সরিয়ে নেওয়া আলিম দার নেই এবার।

ম্যাচ রেফারির দায়িত্ব পালন করবেন সাবেক ৪ আন্তর্জাতিক ক্রিকেটার- জেফ ক্রো, অ্যান্ডি পাইক্রফট, রিচি রিচার্ডসন ও জাভাগাল শ্রীনাথ।

৫ অক্টোবর, আহমেদাবাদে নিউজিল্যান্ড ও ইংল্যান্ডের মধ্যকার ১ম ম্যাচে ম্যাচ রেফারির ভূমিকায় থাকবেন জাভাগাল শ্রীনাথ। অন ফিল্ড আম্পায়ার হিসাবে থাকবেন নিতিন মেনন ও কুমার ধর্মসেনা, পল উইলসন টিভি আম্পায়ার হিসাবে থাকবে, ৪র্থ আম্পায়ারের ভূমিকা পালন করবেন শরফুদ্দৌলা ইবনে শহীদ সৈকত।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

ফ্র্যাঞ্চাইজি লিগ ও ইংল্যান্ড ক্রিকেট; স্টোকস ‘ভেরি কম্ফোর্টেবল’!

Read Next

শুধুমাত্র ভারত-পাকিস্তান ম্যাচে রিজার্ভ ডে

Total
0
Share