হাথুরুসিংহে জানাননি কোন উইকেটে খেলা হবেঃ নাথান লায়ন

featured photo1 66
Vinkmag ad

প্রচলিত আছে ঘরের মাঠের ঠিকঠাক সুবিধা নিতে জানেনা বাংলাদেশ দল। তবে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট সিরিজে অজিদের সামনে উইকেট রহস্যটা রহস্যই রেখে দিচ্ছে বাংলাদেশ। কোন উইকেটে খেলা হবে তা জানতে চাইলেও নাথান লায়নকে জানাননি বাংলাদেশের প্রধান কোচ হাথুরুসিংহে। 

DIElY7sUMAAYwQY
গণমাধ্যমের মুখোমুখি নাথান লায়ন

শুক্রবার মিরপুর শেরেবাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে সংবাদ মাধ্যমের মুখোমুখি হয়ে অজি স্পিনার নাথান লায়ন বলেন,  “আজ উইকেট দেখেছি, তবে ঠিক নিশ্চিত নই কী প্রত্যাশা করা যায়। গত রাতে বাংলাদেশ কোচ চান্দির সঙ্গে কথা বলছিলাম আমি, নিউ সাউথ ওয়েলসে কোচ ছিলেন তিনি। আমাকে তিনি এটা পর্যন্ত জানায়নি যে কোন উইকেট খেলা হবে।”

DID4h 7VYAQduCl
উইকেট পরখ করে দেখেছে অস্ট্রেলিয়া দল

আজই প্রথম মূল মাঠে অনুশীলন করেছে অস্ট্রেলিয়া দল। দুইটি উইকেট খোলা থাকলেও কোন উইকেটে খেলা হবে তা রহস্য হয়েই আছে অজিদের কাছে। তবে নাথান লায়ন মনে করেন যেই উইকেটেই খেলা হোক সেটা স্পিনবান্ধব উইকেট হবে। তিনি বলেন,

“এটুকু অন্তত আমরা জানি যে পেস বান্ধবের চেয়ে উইকেট স্পিন বান্ধব হবে বেশি। যত দ্রুত সম্ভব তাই মানিয়ে নিতে হবে। দেশে আমরা যেরকম উইকেটে খেলি, অবশ্যই তার চেয়ে আলাদা হবে। আমাদের তাই মানিয়ে নিতে হবে এবং খেলতে হবে। ব্যস।”

নিজস্ব কন্ডিশন কাজে লাগিয়ে অস্ট্রেলিয়ার বিপক্ষে কতটুকু সফল হয় বাংলাদেশ তা জানতে যেমন অপেক্ষা করতে হচ্ছে। তেমনি অপেক্ষা করতে হচ্ছে, উপমহাদেশের কন্ডিশনে অস্ট্রেলিয়া কতটুকু ভালো খেলতে পারে সেটা দেখতে।

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

তামিম তাকিয়ে সাকিব, মিরাজ, মুস্তাফিজের দিকে

Read Next

বিশ্ব একাদশের বিপক্ষে পাকিস্তান দলে নেই হাফিজ-ওয়াহাব

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share