ইংল্যান্ড সিরিজ থেকে নাম সরিয়ে নিলেন নিশাম

জিমি নিশাম
Vinkmag ad

জিমি নিশাম দ্য হান্ড্রেডের সমাপ্তির পর ইংল্যান্ডের মুখোমুখি হওয়ার জন্য নিউজিল্যান্ডের টিটোয়েন্টি স্কোয়াডে যোগ দেবেন না। সিরিজ শুরু হচ্ছে ৩০ আগস্ট, কিন্তু পারিবারিক কারণে নিশাম নাম সরিয়ে ফিরে যাচ্ছেন দেশে।

প্রথম সন্তানের জন্মের আগে তার স্ত্রীর সাথে থাকার জন্য নিউজিল্যান্ডে ফিরে যাচ্ছেন জিমি নিশাম। গত রাতেই দ্য হান্ড্রেডের ফাইনালে শিরোপা জিতেছে ওভাল ইনভিন্সিবলস। দলের জয়ে ব্যাট হাতে বড় ভূমিকা রাখেন নিশাম। ১২৭ রানের হারনামানা জুটি গড়েন নিশাম কারেন। যার মধ্যে ৩৩ বলে নিশামের ব্যাট থেকে আসে অপরাজিত ৫৭ রান।

এই টুর্নামেন্ট শেষের দুই দিন পরেই ইংল্যান্ডের বিপক্ষে টিটোয়েন্টি সিরিজ খেলতে নামবে কিউই দল। কিন্তু স্কোয়াডে প্রথমে নাম থাকার পরও খেলা হচ্ছে না জিমি নিশামের। সিরিজের পর নিশামের বাড়ি যাওয়ার কথা ছিল কিন্তু এবার তাড়াতাড়ি ফেরার সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

অলরাউন্ডার কোল ম্যাককনচি ইংল্যান্ডে প্রস্তুতি ম্যাচের পরে দেশে যাওয়ার কথা ছিল কিন্তু এখন টিটোয়েন্টি সিরিজের জন্য নিউজিল্যান্ড স্কোয়াডের সাথে থাকবেন।

ব্ল্যাকক্যাপস কোচ গ্যারি স্টেড জিমি নিশামের এমন সিদ্ধান্ত মেনে নিয়ে বলেছেন, এই সময়ে নমনীয় হওয়া গুরুত্বপূর্ণ।

অ্যালেক্সের সাথে থাকার জন্য তাড়াতাড়ি বাড়ি ফেরার জিমির সিদ্ধান্তকে আমরা পুরোপুরি সমর্থন করি। একটি শিশুর জন্ম একটি বিশেষ সময় এবং একটি পারিবারিক পরিবেশ দরকার। বাড়িতে যাওয়ার জন্য জিমিকে সমর্থন করতে পেরে আমরা আনন্দিত।

ইংল্যান্ডের বিপক্ষে নিউজিল্যান্ডের টিটোয়েন্টি স্কোয়াড

টিম সাউদি (অধিনায়ক), ফিন অ্যালেন, মার্ক চ্যাপমান, ডেভন কনওয়ে, লকি ফার্গুসন, ম্যাট হেনরি, কাইল জেমিসন, অ্যাডাম মিলনে, ড্যারিল মিচেল, গ্লেন ফিলিপস, রাচিন রবীন্দ্র, মিচেল স্যান্টনার, টিম সেইফার্ট, ইশ সোধি এবং কোল ম্যাককনচি।

৯৭ ডেস্ক

Read Previous

এখনও এশিয়া কাপের দল ঘোষণা হয়নি শ্রীলঙ্কার

Read Next

ম্যাক্সওয়েল ফিরছেন অস্ট্রেলিয়ায়, ওয়েড ধরছেন প্রোটিয়া বিমান

Total
0
Share