সাকিবের চোখ পাঁচ উইকেটে

cvb 3
Vinkmag ad

প্রতিপক্ষ অস্ট্রেলিয়া বলেই কিনা ৫ উইকেট নেয়ার ইচ্ছাটা বেশ জোরালো সাকিবের কন্ঠে। এর আগে বাংলাদেশ যে কয়টা টেস্ট ম্যাচ খেলেছে অস্ট্রেলিয়ার বিপক্ষে, সাকিব তখন খেলা দেখেছেন টিভি পর্দায়।

এবার নিজের পালা। করে দেখাতে চান কিছু একটা। সাকিবের সামনে হাতছানি রেকর্ড গড়ার। অস্ট্রেলিয়া ছাড়া বাকি আট দলের সাথে আছে ৫ উইকেট নেয়ার রেকর্ড। অস্ট্রেলিয়া আর বাদ যাবে কেন!

cxfg

নয় টেস্ট খেলুড়ে দলের বিপক্ষে সর্বপ্রথম ৫ উইকেট নেয়ার রেকর্ড গড়েছিলেন শ্রীলঙ্কান কিংবদন্তী অফ স্পিনার মুত্তিয়া মুরালিধরণের। এর পরেই আছেন দক্ষিণ আফ্রিকান পেসার ডেল স্টেইন। এই দুইয়ের সাথে সর্বশেষ যোগ হয়েছে আরেক লঙ্কান স্পিনার রঙ্গনা হেরাথের নাম।

সাকিবের সামনে যখন মাইলফলক স্পর্শ করার হাতছানি। সাকিব তখন উদগ্রীব। ১১ বছর পর অস্ট্রেলিয়ার সাথে টেস্ট সিরিজ খেলছে বাংলাদেশ। আবার কবে খেলেন তার কি গ্যারান্টি!

এ নিয়ে সাকিব, “হাতে এখনও চার ইনিংস বাকি। যেটাই হোক, দলের জন্য অবদান রাখতে চাই আগে। দেখা যাক কি হয়।”

দলের হয়ে যেই-ই ভালো খেলবে সেটাই অনেক বড় ব্যাপার। সাকিবের মতে, “এক প্রান্তে একজন ভাল বোলিং করলো, অন্য প্রান্তে হয়তো খারাপ হতে পারে। দেখা গেল, যে কেউই ভাল বোলিং করে ৫ উইকেট নিয়ে নিলো। দলের জন্য সেটাই ভাল।”

উইকেট পাওয়ার ব্যাপারটা সাকিব ভাগ্যের উপর ছেড়ে দিয়েছেন, “দেখা গেল আমি ভালো বোলিং করেও উইকেট পাইনি। অন্য কেউ ভালো বোলিং না করেও উইকেট পেয়ে গেলো। যেটাই হোক, ভালো কিছুর অপেক্ষায় আছি।”

97 Desk

Read Previous

সাকিবের কাছে সাকিবের সেরা

Read Next

ধনঞ্জয়ার সন্ধ্যায় শেষ হাসি ভারতের

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share