এশিয়া কাপের ধারাভাষ্যে বাংলাদেশের কেবল শামীম আশরাফ

ধারাভাষ্য
Vinkmag ad

স্টার স্পোর্টস এশিয়া কাপ ২০২৩-এর জন্য তারকা-খচিত ধারাভাষ্য প্যানেল ঘোষণা করেছে। আসন্ন এশিয়া কাপ আসরে মাইক্রোফোন হাতে ইংলিশে ধারাভাষ্য দিবেন ১৪ জন। এই প্যানেলে বাংলাদেশের একমাত্র প্রতিনিধি শামীম আশরাফ চৌধুরী।

এশিয়া কাপের ধারাভাষ্য প্যানেলে (ইংরেজি) সুযোগ পেলেন ভারত ও পাকিস্তান থেকে সর্বোচ্চ চার জন করে, বাংলাদেশের কেবল শামীম আশরাফ চৌধুরী, শ্রীলঙ্কার ২ জন, ইংল্যান্ড, অস্ট্রেলিয়া এবং জিম্বাবুয়ে থেকে একজন করে।

বাংলাদেশের জনপ্রিয় ধারাভাষ্যকার আতহার আলি খান সুযোগ পাননি এশিয়া কাপের আসন্ন আসরে। নেই পাকিস্তান ক্রিকেট বোর্ডের (পিসিবি) প্রাক্তন চেয়ারম্যান রমিজ রাজার নামও।

স্টার স্পোর্টসের হিন্দি ধারাভাষ্য প্যানেল সামলাবেন গৌতম গম্ভীর, হরভজন সিং, ইরফান পাঠান, সঞ্জয় বাঙ্গার, মোহাম্মদ কাইফদের মতো বড় ক্রিকেট তারকারা।

স্টার স্পোর্টসের ধারাভাষ্য প্যানেল (ইংরেজি)-

রবি শাস্ত্রী, ওয়াসিম আকরাম, গৌতম গম্ভীর, ওয়াকার ইউনিস, অ্যান্ডি ফ্লাওয়ার, মারভান আতাপাত্তু, ম্যাথু হেইডেন, আমির সোহেল, ডমিনিক কর্ক, দ্বীপ দাসগুপ্তা, বাজিদ খান, সঞ্জয় মাঞ্জরেকার, শামীম আশরাফ চৌধুরী ও রোশান আবেসিংহে।

হিন্দি-

গৌতম গম্ভীর, হরভজন সিং, ইরফান পাঠান, সঞ্জয় বাঙ্গার, মোহাম্মদ কাইফ, আদিত্য তারে, রজত ভাটিয়া, রমন ভানোট, জাতিন সাপ্রু ও পদমজিত শেরওয়াত।

৯৭ ডেস্ক

Read Previous

বৃষ্টিবিঘ্নিত ম্যাচে আয়ারল্যান্ডকে ২ রানে হারাল ভারত

Read Next

নিউজিল্যান্ড সিরিজে তামিমকে ফিরে পাওয়ার আশা সুমনের

Total
0
Share