জাফনা ফাইনালে উঠলে হৃদয় শিরোপা জেতাতে যাবেন

এলপিএল মাতাবেন তাওহীদ হৃদয়
Vinkmag ad

জাফনা কিংস ফাইনালে খেলার যোগ্যতা অর্জন করলে, তাওহীদ হৃদয় তাদের হয়ে শিরোপা জিততে লঙ্কা প্রিমিয়ার লিগে আবার যোগ দেবেন। ইতিমধ্যেই তার এনওসি অনুমোদন করেছে বিসিবি।

আজ বি লাভ ক্যান্ডি এবং জাফনা কিংস এলিমিনেটরে একে অপরের মুখোমুখি হবে। জয়ী দল খেলবে টুর্নামেন্টের দ্বিতীয় কোয়ালিফায়ার।

তৌহিদ হৃদয় লিগ পর্বের মাঝেই বাংলাদেশে ফিরেছেন নিজের কর্ম সেরেই। যে ৬ ম্যাচে সুযোগ পেয়েছিলেন। মাঠে একটু যেদিন সময় দিয়েছেন নিজের দায়িত্ব খুব ভালোভাবেই সেরেছেন। ৫৪, ২৪, ৪৪*, ১৯, ০, ১৮* – এই ছিল হৃদয়ের ৬ ম্যাচের পারফর্ম্যান্স। প্রচুর স্ট্রাইক রোটেশন করেছেন। নিজের রিস্ট ব্যবহার করে বাউন্ডারি, ওভার বাউন্ডারি সবই পেয়েছেন।

সাকিবের দল গল টাইটান্সের হয়ে ম্যাচে ৪৪ রানে ছিলেন অপরাজিত। এর আগে এলপিএলের অভিষেক ম্যাচেই তাওহীদ হৃদয়ের বাজিমাত। ফিফটি হাঁকিয়ে জেতালেন দলকে। এবারের আসরের প্রথম ফিফটি তারই করা। আর তাতেই উদ্বোধনী ম্যাচে কলম্বো স্ট্রাইকার্সকে ২১ রানে হারিয়েছে জাফনা কিংস।

৯ মার্চ ২০২৩-এ ইংল্যান্ডের বিরুদ্ধে তার আন্তর্জাতিক টি-টোয়েন্টিতে অভিষেক করেছে। বাংলাদেশের হয়ে ২০ ওভারের ক্রিকেটে খেলা ৭ ইনিংসে তিনি ১৩৫.৬৫ স্ট্রাইক রেট বজায় রেখেছেন।

৯৭ ডেস্ক

Read Previous

ইংল্যান্ডের বিশ্বকাপ পরিকল্পনায় নেই আর্চার

Read Next

এলপিএল ৬.৭ মিলিয়ন রুপি সংগ্রহ করেছে চার-ছক্কা-ডট থেকে

Total
0
Share