এসএ টোয়েন্টির সাথে নিউজিল্যান্ড সিরিজের সংঘ’র্ষ

এসএ২০ এর প্রথম আসরের শিরোপা সানরাইজার্সের

এসএ টোয়েন্টি এর দ্বিতীয় সংস্করণটি ২০২৪ সালের ১০ ​​জানুয়ারি শুরু হয়ে ১০ ফেব্রুয়ারি পর্যন্ত চলবে। নিউজিল্যান্ডে দক্ষিণ আফ্রিকার দুই টেস্টের সিরিজের সাথে সংঘর্ষ হবে এই সূচি, যা ২৯ জানুয়ারি একটি প্রস্তুতি ম্যাচ দিয়ে শুরু হবে।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন সানরাইজার্স ইস্টার্ন কেপ মৌসুমের উদ্বোধনী ম্যাচে জোবার্গ সুপার কিংসের মুখোমুখি হবে। দক্ষিণ আফ্রিকার ছয়টি ভেন্যুতে ৩৪টি ম্যাচ অনুষ্ঠিত হবে। আইপিএল-স্টাইলের প্লেঅফের প্রবর্তন দেখতে পাবে দর্শকেরা, যেখানে লিগ-পরবর্তী পর্বে দুটি কোয়ালিফায়ার এবং একটি এলিমিনেটর থাকবে।

কৌতূহলজনকভাবে, টুর্নামেন্টের শেষ সপ্তাহের সময়সূচীতে নিউজিল্যান্ডের বিপক্ষে দক্ষিণ আফ্রিকার টেস্ট সিরিজের সাথে সংঘর্ষ দেখা যাবে। সিরিজের প্রথম টেস্ট ৪ ফেব্রুয়ারি থেকে।  

দক্ষিণ আফ্রিকার খেলোয়াড়রা জাতীয় দায়িত্বের আগে তাদের ফ্র্যাঞ্চাইজি চুক্তিগুলি পূরণ করতে বাধ্য। টুর্নামেন্টে অংশগ্রহণকারী খেলোয়াড়দের নিউজিল্যান্ড সফরে পাওয়া যাবে না।

তার মানে দক্ষিণ আফ্রিকা টেস্ট অধিনায়ক টেম্বা বাভুমা, ওপেনিং ব্যাটার এইডেন মার্করাম, মিডল অর্ডার প্লেয়ার রায়ান রিকেলটন, হেনরিখ ক্লাসেন এবং রাসি ভ্যান ডার ডুসেন, অলরাউন্ডার উইয়ান মুল্ডার এবং তাদের পুরো পেস আক্রমণই থাকবে না: কাগিসো রাবাদা, লুঙ্গি এনগিডি, মার্কো জানসেন, আনরিখ নরকিয়া, জেরাল্ড কোয়েটজি, কেশব মহারাজ এবং সাইমন হার্মার।

এই সমস্ত খেলোয়াড়দের এসএ টোয়েন্টি লিগে চুক্তি রয়েছে এবং ২৭ সেপ্টেম্বর নিলামের পরে আরও কিছু খেলোয়াড় যুক্ত হওয়ার সম্ভাবনা রয়েছে সফর মিস করার তালিকায়। ফলে নিউজিল্যান্ডে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের ফিক্সচারের জন্য একটি দুর্বল টেস্ট দল বেছে নিতে হবে দক্ষিণ আফ্রিকা টিম ম্যানেজমেন্টকে ।

৯৭ ডেস্ক

Read Previous

সাকিবের ব্যাটে গলের গুরুত্বপূর্ণ জয়, ব্যর্থ লিটন

Read Next

আন্তর্জাতিক ক্রিকেট থেকে ওয়াহাব রিয়াজের বিদায়

Total
0
Share