লিটনের সর্বকালের সেরা একাদশে সাকিব জায়গা পেলেও বাইরে তামিম

আইপিএলে বাড়তি দুই দিন থাকার অনুমতি পেলেন লিটন
Vinkmag ad

নিজে অধিনায়ক হয়ে লিটন দাস সর্বকালের সেরা একাদশ বেছে নিলেন। যেখানে প্রথমে তিনি ভুলেই যান দেশের সবচেয়ে বড় তারকা সাকিব আল হাসানকে। পরে সাকিবকে ‘থাকতে পারে’ বলে যুক্ত করলেও তামিমকে বাইরেই রাখলেন।

লিটন দাস আজ যুক্ত হলেন মানিগ্রামের ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে। অনুষ্ঠানের এক ফাঁকে তাকে অধিনায়ক হিসেবে দায়িত্ব দিয়ে বলা হয় সর্বকালের সেরা একাদশ বেছে নিতে।

লিটন শুরু থেকেই এড়িয়ে যান দেশ সেরা ওপেনার তামিম ইকবালকে। তার একাদশে ওপেনিং জুটিতে জায়গা দেন বীরেন্দর শেহবাগ ও সনাথ জয়সুরিয়াকে। তিন নম্বর পজিশনের জন্যে বেছে নেন শচীন টেন্ডুলকারকে। চারে রিকি পন্টিংকে রেখে নিজের নাম লিটন বসান পাঁচ নম্বরে। সঙ্গে উইকেটকিপিংয়ের দায়িত্বও নিজের কাঁধে তুলে নেন লিটন।

সাকিব আল হাসানকে নিজের সেরা একাদশে না রাখা লিটন পরে উপস্থাপকের কথা শুনে বলতে বাধ্য হলেন, ‘হ্যাঁ সাকিব ভাই থাকতে পারে।‘ তামিমের কথা কয়েকবার উঠলেও এই নামটা পুরোপুরিভাবেই এড়িয়ে যান লিটন।

বিশেষায়িত দুই স্পিনার হিসাবে মুত্তিয়া মুরালিধরন, শেন ওয়ার্নকে নির্বাচন করেন লিটন। পেস ইউনিটে শোয়েব আখতার, ওয়াসিম আকরাম এবং চামিন্দা ভাস।

লিটন দাসের সর্বকালের সেরা একাদশ-

বীরেন্দর শেহবাগ, সনাথ জয়সুরিয়া, শচীন টেন্ডুলকার, রিকি পন্টিং, লিটন দাস (অধিনায়ক), মুত্তিয়া মুরালিধরন, শেন ওয়ার্ন, সাকিব আল হাসান, শোয়েব আখতার, ওয়াসিম আকরাম এবং চামিন্দা ভাস।

৯৭ প্রতিবেদক

Read Previous

সাকিব, মিলারকে মুগ্ধ করা হৃদয় ছুঁয়েছেন লঙ্কান দর্শকের মনও

Read Next

অধিনায়কত্ব ইস্যুতে লিটন বললেন, ‘২-১ দিন অপেক্ষা করেন’

Total
0
Share