বিশ্বকাপে অংশগ্রহণের বিষয়ে সিদ্ধান্ত নিতে বৈঠকে পাকিস্তান

এশিয়া কাপ ও বিশ্বকাপ জিতবে পাকিস্তান, আত্মবিশ্বাসী আফ্রিদি
Vinkmag ad

বিলাওয়াল ভুট্টোর নেতৃত্বাধীন কমিটি ভারতে বিশ্বকাপে পাকিস্তানের অংশগ্রহণের বিষয়ে সিদ্ধান্ত নিতে বৃহস্পতিবার বৈঠক করবে। কমিটি বিশ্বকাপের প্রতি কঠোর অবস্থান নেওয়ার কোনও আপাত ইঙ্গিত নেই, তবে ৫ অক্টোবর-১৯ নভেম্বরের আসরের আগে বাবর আজমদের অংশগ্রহণের জন্য গ্রিন সিগন্যাল দেওয়ার আগে ভারতে নিরাপত্তা পরীক্ষা করার অনুমতি চাইতে পারে। ভারত-পাকিস্তান ম্যাচের তারিখ পরিবর্তনের সম্ভাবনা রয়েছে।

পাকিস্তানের পররাষ্ট্রমন্ত্রীর নেতৃত্বে গঠিত কমিটি আন্তর্জাতিক ক্রিকেট কাউন্সিল (আইসিসি) এবং আয়োজক বোর্ড অফ কন্ট্রোল ফর ক্রিকেট ইন ইন্ডিয়াকে (বিসিসিআই) একটি নিরাপত্তা প্রতিনিধি দলকে ভেন্যুগুলি দেখার অনুমতি দিতে বলবে, যেখানে পাকিস্তান দল খেলবে এবং থাকবে।

“একটি হাই-প্রোফাইল বৈঠক বিশ্বকাপে অংশগ্রহণের বিষয়ে সিদ্ধান্ত নেবে,” পিসিবির একজন শীর্ষ কর্মকর্তা বিশদ প্রকাশ না করে মঙ্গলবার সন্ধ্যায় ক্রিকবাজকে বলেছেন। কমিটিতে রয়েছেন ক্রীড়ামন্ত্রী আহসান মাজারি, মরিয়ম আওরঙ্গজেব, আসাদ মাহমুদ, আমিন উল হক, কামার জামান কায়রা এবং সাবেক কূটনীতিক তারিক ফাতমি।

এমনকি বিশ্বকাপের সময়সূচী নিয়ে অপেক্ষা অব্যাহত থাকলেও, পিসিবি-র সূত্রগুলি বলছে যে পাকিস্তান বোর্ডকে বিসিসিআই কয়েকটি ম্যাচের সময়সূচীতে সম্ভাব্য পরিবর্তন সম্পর্কে অবহিত করেছে। যার মধ্যে একটি বড় ম্যাচ, ভারতের বিপক্ষে খেলা।

বিসিসিআই এবং আইসিসি সূত্র বলছে এই সপ্তাহে চূড়ান্ত হবে সবকিছু। সব মিলিয়ে চার থেকে ছয়টি ম্যাচের তারিখ পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। টিকিট বিক্রির টাইমলাইনও এই সপ্তাহে প্রত্যাশিত হবে, পেটিএম ইনসাইডার অনলাইনে টিকিট বিক্রির লাইসেন্স পাবে বলে আশা করা হচ্ছে।

৯৭ ডেস্ক

Read Previous

অ্যাশেজ শেষে র‍্যাংকিংয়ে যাদের উন্নতি

Read Next

বাংলাদেশের খেলার দিনে ভারত-পাকিস্তান লড়াই

Total
0
Share