বাংলাদেশে আসতে না পেরে হতাশ ম্যাকগিল

mcc
Vinkmag ad

mc

সদ্যই টাইগারদের স্পিন বোলিং কোচ হিসাবে নিয়োগ পেয়েছেন ভারতের সুনীল যোশী। যোশীর নিয়োগ চূড়ান্ত হওয়ার আগে বিসিবির প্রেসিডেন্ট নাজমুল হাসান পাপন সংবাদমাধ্যমেকে জানিয়েছিলেন, সাবেক অজি স্পিনার স্টুয়ার্ট ম্যাকগিলকেই অনতে চান কোচ হিসাবে। কথাও নাকি অনেকদূর এগিয়েছিল। শেষ মুহূর্তে আর আসলেন না ম্যাকগিল। সেই পদে আসলেন সুনীল যোশী।

লঙ্কান কোচ রুয়ান কালপাগের সাথে চুক্তি শেষ হওয়ার পর অনেকদিন খালিই পড়েছিল স্পিন বোলিং কোচের পদ। সাকিব-মিরাজদের জন্য হাইপ্রোফাইল কোচ খুঁঁজছিল বিসিবি। এজন্যই বেশি আগ্রহ ছিল ম্যাকগিলের ব্যাপারেই। কিন্তু তার আর আসা হয়নি শেষ পর্যন্ত। তাই নিয়োগ পেলেন সুনীল যোশী। তবে টাইগারদের স্পিন কোচ হতে না পারায় ম্যাকগিলের রয়েছে হতাশা।

বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) এর প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী জানিয়েছিলেন ব্যক্তিগত কারণে বাংলাদেশে আসেননি ম্যাকগিল। স্টুয়ার্ট ম্যাকগিল না আশায় টুইটারে হতাশা ব্যাক্ত করেছেন ওমর নিজাম নামের এক ক্রিকেট ভক্ত। নিজামের টুইটের জবাবে ম্যাকগিল জানিয়েছেন আসতে না পেরে তিনিও হতাশ। আশা রেখেছেন আবারো মিলবে বাংলাদেশের স্পিনারদের সাথে কাজ করার সুযোগ।ম্যাকগিল তার মন্তব্যে বলেন,

‘আমিও খুব হতাশ। তোমার ম্যাসেজের জন্য ধন্যবাদ। আশা করি নিকট ভবিষ্যতে বাংলাদেশে কাজ করার সুযোগ মিলবে।’

ইতিমধ্যেই ঢাকায় এসে পৌঁছেছেন বাংলাদেশের নতুন স্পিন বোলিং পরামর্শক সুনীল যোশী। আপাতত দুই মাসের দায়িত্ব দিয়ে নিয়ে আসা হয়েছে তাকে।

৯৭ ডেস্ক

Read Previous

হাউজুয়ে’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তামিম

Read Next

জ্যামাইকা পৌঁছে গেছেন মাহমুদউল্লাহ

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share