হাউজুয়ে’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন তামিম

featured photo1 57
Vinkmag ad

মোটরসাইকেল কোম্পানি ‘হাউজুয়ে’ প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছেন বাংলাদেশ ক্রিকেট দলের উদ্বোধনী ব্যাটসম্যান তামিম ইকবাল খান। বুধবার রাজধানীর গুলশানের এক হোটেলে  তামিম ইকবালকে হাউজুয়ে’র ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসেবে পরিচয় করিয়ে দেওয়া হয়। 

21076707 1444596985630540 284314040 n
ছবিঃ সংগৃহীত

এদিন দু’পক্ষের মদ্ধে চুক্তি স্বাক্ষরিত হয়। চুক্তি হওয়ার পূর্বে প্রেস কনফারেন্স কক্ষে চীনের শীর্ষস্থানীয় প্রতিষ্ঠানটির মোটর সাইকেল সঙ্গে করে নিয়ে প্রবেশ করেন তামিম ইকবাল। এসময় করতালির মাধ্যমে সবাই বরণ করে নেন প্রতিষ্ঠানটির নতুন ব্র্যান্ড অ্যাম্বাসেডরকে। হাউজুয়ে হোল্ডিংস লিমিটেডের পরিবেশক ও এজেন্ট কর্ণফুলী হুইলস লিমিটেডের পরিচালক রাইমা চৌধুরী, হাউজুয়ের জেনারেল ম্যানেজার ইউ ইয়ং, ওভারসিজ ম্যানেজার নি শিয়াও ডান, ওভারসিজ মার্কেটিং বিভাগের লি জিয়ান এবং কর্ণফুলী হুইলস লিমিটেডের জেনারেল ম্যানেজার (হেড অব বিজনেস) মো. মোজাম্মেল হক চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে প্রতিষ্ঠানটির পক্ষ থেকে উপস্থিত ছিলেন।

হাউজুয়ের হোল্ডিংস লিমিটেডের পরিবেশক ও এজেন্ট কর্ণফুলী হুইলস লিমিটেডের পরিচালক রাইমা চৌধুরী, তামিম ইকবালের মতো একজন ক্রিকেটারকে প্রতিষ্ঠানটির ব্র্যান্ড অ্যাম্বাসেডর করতে পেরে নিজেদের আনন্দের কথা উক্ত অনুষ্ঠানে প্রকাশ করেন। সেই সাথে তামিমের সহযোগিতায় প্রতিষ্ঠানটি আরো সাফল্য পাবে বলে মনে করেন। তামিম নিজেও হাউজুয়ের মত প্রতিষ্ঠানের সাথে যুক্ত হতে পারায় উচ্ছ্বাস প্রকাশ করেন।

তামিম ইকবাল বলেন, “হাউজুয়ের মতো বিশ্বনন্দিত, প্রতিষ্ঠিত ও বিশ্বস্ত একটি ব্র্যান্ডের অ্যাম্বাসেডর হতে পেরে আমি অত্যন্ত আনন্দিত, রোমাঞ্চিত। ধারাবাহিক পারফরম্যান্স ও নির্ভরযোগ্যতার কারণে হাউজুয়ে স্বল্প সময়ে বাংলাদেশের মোটরবাইক আরোহীদের মনোযোগ কেড়ে নিয়েছে।”

চুক্তি অনুযায়ী আগামীতে হাউজুয়ের যেকোনো বিজ্ঞাপন, ক্যাম্পেইন ও প্রচারণামূলক কার্যক্রমে অংশ নিবেন তামিম ইকবাল।

৯৭ প্রতিবেদক

Read Previous

পেছাতে পারে টাইগারদের ওয়েস্ট ইন্ডিজ সফর

Read Next

বাংলাদেশে আসতে না পেরে হতাশ ম্যাকগিল

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share