‘টি-টেন’ লিগে খেলবেন গেইল, শেবাগরা

featured photo1 55
Vinkmag ad

সংযুক্ত আরব-আমিরাতে অনুষ্ঠিতব্য ১০ ওভারের টি-টেন লিগে যেটা টেন ক্রিকেট নামে পরিচিত, খেলবেন বিরেন্দর শেবাগ, ক্রিস গেইল, শহীদ আফ্রিদি, কুমার সাঙ্গাকারার মত তারকা খেলোয়াড়রা।

gayle123

লিগে টিম পাঞ্জাবিস, টিম পাখতুনস, টিম মারাঠা, টিম বাংলাস, টিম লঙ্কানস, টিম সিন্ধিস এবং টিম কেরালাইটস নামে সাতটি দল খেলবে।

এর মধ্যে টিম পাখতুনস এর নেতৃত্ব দিবেন পাকিস্তানের তারকা খেলোয়াড় শহীদ আফ্রিদি। তাকে দলে ভেড়াতে পেরে দারুণ উত্তেজিত দলটিল মালিক হাবিব খান। তিনি জানান,” আমি দারুণ খুশি শহীদ আফ্রিদির মত বিখ্যাত একজনকে পেয়ে যে আমাদের নেতৃত্ব দিবে, আপনারা পূর্ণ শক্তির টিম পাখতুনস কেই দেখতে পাবেন”।

এই বছরের ডিসেম্বরের ২১-২৩ তারিখ চারদিন জুড়ে শারজাহ ক্রিকেট স্টেডিয়ামে লিগটি চলবে, যেখানে প্রতিদল ১০ ওভার করে ব্যাটিংয়ের সুযোগ পাবে, বলা চলে ৯০ মিনিটের পুরো একটা প্যাকেজ।

টেন ক্রিকেট লিগের প্রেসিডেন্ট শাজি উল মাল্ক জানান, ” লিগটি আয়োজনে আমরা যারপরানই অধিক আগ্রহী, টি-২০ এর জনপ্রিয়তা চারদিকে ছড়িয়ে গেলেও এবার আমরা ৯০ মিনিটের টি-টেনকে সারা বিশ্ব ব্যাপী ছড়িয়ে দেওয়ার প্রয়াস থেকেই এই প্রচেষ্টায় নেমেছি, আর শুরুটা এশিয়া থেকেই হচ্ছে। ক্রিকেটে দক্ষিণ এশিয়ানদের আধিপত্য আর ক্রিকেটভক্ত জনগণকে লক্ষ করেই আমাদের এই যাত্রা শুরু”।

তিনি আরও জানান,”টেন ক্রিকেট লিগের খেলোয়াড় নিলাম সংযুক্ত আরব আমিরাতে খুব শীঘ্রই অনুষ্ঠিত হবে।”

৯৭ প্রতিবেদক

Read Previous

ব্যর্থ হওয়ার ভয়ই পিছিয়ে দিচ্ছে শ্রীলঙ্কাকেঃ জয়াবর্ধনে

Read Next

পেছাতে পারে টাইগারদের ওয়েস্ট ইন্ডিজ সফর

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share