অধিনায়কত্ব ছাড়লেন ভিলিয়ার্স

featured photo1 53
Vinkmag ad

দক্ষিণ আফ্রিকা ওয়ানডে দলের অধিনায়কত্ব ছেড়ে দেওয়ার ঘোষণা দিয়েছেন আব্রাহাম বেঞ্জামিন ডি ভিলিয়ার্স। নিজের টুইটার আইডিতে ভিডিও’র মাধ্যমে এমন সিদ্ধান্তের কথা জানান তিনি। 

২০১৬ সালের জানুয়ারির পর থেকে দক্ষিণ আফ্রিকার হয়ে টেস্ট খেলেননি ভিলিয়ার্স। ওয়ানডেতে অধিনায়ক হয়ে খেললেও চ্যাম্পিয়ন্স ট্রফিতে গ্রুপপর্বের গন্ডি পার করতে পারেনি দক্ষিণ আফ্রিকা।

অধিনায়কত্ব ছাড়া প্রসঙ্গে ভিলিয়ার্স বলেন, “টেস্ট ও টি টোয়েন্টিতে ফাফ ডু প্লেসিসকে অধিনায়ক হিসেবে অসাধারণ লেগেছে। এটা মাথায় রেখে আমি ক্রিকেট সাউথ আফ্রিকাকে (সিএসএ) জানিয়েছি, আমি ওয়ানডে দলের অধিনায়কত্ব ছেড়ে দিতে চাই।”

ভিলিয়ার্স আরো বলেন, “বিগত ছয় বছর ধরে দক্ষিণ আফ্রিকা দলকে নেতৃত্ব দিতে পেরে আমি গর্বিত। কিন্তু এখন সময় এসেছে অন্য কাউকে ওয়ানডে দলটা এগিয়ে নিতে দায়িত্ব নেওয়ার। যে ই অধিনায়ক হবে তার প্রতি আমার পূর্ণ সমর্থন থাকবে।”

বেশ কিছুদিন খেলার বাইরে থাকা ভিলিয়ার্স বলেন, ” সাম্প্রতিক ছুটিতে আমি চনমনে অনুভব করছি। আমি মাঠে ফিরতে চাই। আজই আমি জাতীয় দলের নির্বাচকদের জানিয়েছি যে, আমি তিন ধরণের ক্রিকেট খেলার জন্যে প্রস্তুত। প্রয়োজন পড়লে অক্টোবরের মাঝামাঝি সময়ের মধ্যেই আমি খেলার জন্যে তৈরি হতে পারি।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

থাইল্যান্ডের বিমানে চড়তে হতে পারে মোসাদ্দেককে

Read Next

ব্যর্থ হওয়ার ভয়ই পিছিয়ে দিচ্ছে শ্রীলঙ্কাকেঃ জয়াবর্ধনে

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share