আফগানদের বিপক্ষে টি-টোয়েন্টি দলে আফিফ-এবাদত

ইংলিশদের হোয়াইটওয়াশ করে প্রশংসার বন্যায় ভাসছে বাংলাদেশ
Vinkmag ad

আফগানিস্তানের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। পেসার এবাদত হোসেন চৌধুরী ও অলরাউন্ডার আফিফ হোসেন ধ্রুব ফিরলেন স্কোয়াডে।

আয়ারল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে সবশেষ টি-টোয়েন্টি সিরিজে স্কোয়াডে থাকা জাকের আলি অনিক এবার জায়গা হারিয়েছেন। কোনো ম্যাচ না খেলেই জাকের আলি চলে গেলেন স্কোয়াডের বাইরে। তবে টিকে গেছেন লেগ স্পিনার রিশাদ হোসেন।

গতকাল শেষ হয়েছে একমাত্র টেস্ট। এদিন ঘোষণা করা হয় ওয়ানডে স্কোয়াড। আজ বিসিবি নিশ্চিত করল টি-টোয়েন্টি সিরিজে খেলবেন কারা।

সবশেষ আয়ারল্যান্ড সিরিজের দল থেকে জায়গা না পাওয়া আফিফ হোসেনকে ডাক হয়েছে এই দলে। পেসার এবাদত হোসেন সবশেষ টি-টোয়েন্টি ম্যাচ খেলেন ২০২২ টি-টোয়েন্টি বিশ্বকাপে, তাকেও ফেরানো হয়েছে স্কোয়াডে।

৫ জুলাই থেকে চট্টগ্রামে শুরু হবে ৫০ ওভারের সিরিজ। এরপর ৮ ও ১১ জুলাই চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামেই গড়াবে বাকি দুই ওয়ানডে। ১২ তারিখ চট্টগ্রাম থেকে সিলেটের বিমান ধরবে দুই দল।

পরদিন সকালেই অনুশীলনে নামবে সাকিব আল হাসানের সংক্ষিপ্ত ফরম্যাটের দল। এরপর ১৪ ও ১৬ জুলাই সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে সন্ধ্যা ৬ টা থেকে শুরু হবে ২ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ।

বাংলাদেশ টি-টোয়েন্টি স্কোয়াড-

সাকিব আল হাসান (অধিনায়ক), লিটন কুমার দাস, রনি তালুকদার, নাজমুল হোসেন শান্ত, তাওহিদ হৃদয়, শামীম হোসেন, মেহেদি হাসান মিরাজ, নাসুম আহমেদ, মুস্তাফিজুর রহমান, হাসান মাহমুদ, তাসকিন আহমেদ, এবাদত হোসেন চৌধুরী, শরিফুল ইসলাম, রিশাদ হোসেন এবং আফিফ হোসেন ধ্রুব।

৯৭ প্রতিবেদক

Read Previous

হাতে স্প্রে করে মইন আলি গুনছেন জরিমানা ও ডিমেরিট পয়েন্ট

Read Next

নাইমের ফেরা, বিজয়ের সুযোগ না পাওয়ার ব্যাখ্যা দিলেন হাথুরুসিংহে

Total
0
Share