সিপিএল-কাউন্টিতে আবার ফিরছে পাকিস্তানী ক্রিকেটার

featured photo1 51
Vinkmag ad

পিসিবির হঠাৎ সিদ্ধান্তে দেশে ফিরতে হয় দেশের বাইরের লিগগুলোতে খেলতে যাওয়া পাকিস্তানী ক্রিকেটারদের। ১৩ ক্রিকেটারের অনাপত্তিপত্র (এনওসি) বাতিল করে দেশে ডেকে পাঠানো হয়। তবে এবার সেই সিদ্ধান্ত থেকে সরে আসলো বোর্ডটি। আবারও ক্রিকেটারদের সিপিএল ও কাউন্টিতে খেলার অনুমতি দিয়েছে পিসিবি।

এ নিয়ে পিসিবির চেয়ারম্যান নাজাম শেঠি বলেন, “আমরা যখন ঘরোয়া টুর্নামেন্টের সূচি ঠিক করি তখনও বিশ্ব একাদশের বিপক্ষে খেলা নিশ্চিত ছিল না। আগামী মাসের মাঝামাঝি সময়ে ঘরোয়া লিগ শুরুর কথা ছিল। কিন্তু ওই সময় দেশের নির্বাচন। এরপর দল আবার আরব আমিরাতে যাবে। ফলে আমরা ঘরোয়া লিগ নভেম্বরে মাঠে গড়ানোর সিদ্ধান্ত নিয়েছি। আর এর ফলে আমাদের খেলোয়াড়রা যারা সিপিএল ও কাউন্টি খেলছে, তারা ওই টুর্নামেন্ট শেষ করে আসবে পারবে।”

আগামী মাসে পাকিস্তানে অনুষ্ঠিতব্য বিশ্ব একাদশের বিপক্ষে টি টোয়েন্টি সিরিজের জন্য এরই মধ্যে অনুমোদন দিয়েছে পাঞ্জাব প্রাদেশিক সরকার। কিন্তু হচ্ছে না আলোচনায় থাকা দেশের মাটিতে শ্রীলঙ্কার সাথে টি-টোয়েন্টি সিরিজ। যেটা অনুষ্ঠিত হবে পাকিস্তানের দ্বিতীয় হোম ভেন্যু আরব আমিরাতে। তবে কথা চলছে ওয়েস্ট ইন্ডিজের সাথে লাহোরে তিন ম্যাচের টি টোয়েন্টি সিরিজের।

৯৭ প্রতিবেদক

Read Previous

নিজেদের মাঠে বাংলাদেশ অপরাজেয়ঃ সাকিব

Read Next

লায়নকে নিয়ে ভীত নয় টাইগাররা

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share