ওরা ভালো, আমরাও ফেলে দেওয়ার মতো নাঃ তাসকিন

featured photo1 46
Vinkmag ad

অস্ট্রেলিয়ার পেসাররা শারীরিক ও মানসিক ভাবে বাংলাদেশের পেসারদের চেয়ে ঢের এগিয়ে। সেকথা অস্বীকার করছেন না তাসকিন আহমেদ। তবে বাংলাদেশের পেসাররাও ফেলে দেওয়ার মতো না বলে মনে করেন এই দীর্ঘদেহী পেসার। 

Maskin 00 6
সোমবার অনুশীলন শেষে গণমাধ্যমের মুখোমুখি হয়েছিলেন তাসকিন

নিজেদের (পেসারদের) ওপর বিশ্বাস রেখে তাসকিন বলেন, “ওদের পেসাররা অবশ্যই ভালো। তবে আমরাও ফেলে দেওয়ার মতো না। আমাদের পেসাররা অনেক বড় ম্যাচ জিতিয়েছে। আমরা এই সিরিজেও ভালো কিছু করতে পারি। সে রকম বিশ্বাস আমাদের আছে।”

Taskin
অনুশীলনে ঘাম ঝরাচ্ছেন টাইগাররা

ইংল্যান্ডের বিপক্ষে ঘরের মাঠে রিভার্স সুইংয়ে ব্যাটসম্যানরা ভুগেছিলেন। রিভার্স সুইং কার্যকরী হতে পারে ভেবে  এতে মনযোগ তাসকিনদের। অজি পেসারদের থেকে এক্ষেত্রেও পিছিয়ে স্বীকার করে তাসকিন বলেন, “অস্ট্রেলিয়ার পেসারদের তুলনায় আমরা পিছিয়ে। তবে অনুশীলন করতে করতে আমরা এখন আগের চেয়ে ভালো। আমরা একেক সেশনে একেক রকম বল নিয়ে অনুশীলন করছি। রিভার্স সুইং বলেন, প্রথাগত সুইং বলেন, সব কিছু নিয়ে আমরা কাজ করছি। আশা করছি, আগে যা পারিনি এখন আমরা তা করতে পারবো।”

ঘরের মাঠে অজিদের বিপক্ষে টেস্ট খেলতে নামার আগে তাসকিন অনুপ্রেরণা খুঁজছেন ইংল্যান্ড ও শ্রীলঙ্কার বিপক্ষে ভালো করা থেকে। অজিদের বিপক্ষেও ভালো করার প্রত্যয় তাসকিনের। তিনি বলেন, “দেশের মাটিতে অস্ট্রেলিয়ার বিপক্ষে টেস্ট, এটা আনন্দের ব্যাপার। ইংল্যান্ডের বিপক্ষে যে ম্যাচটা জিতেছি, তা আমাদের অনুপ্রাণিত করে। আত্মবিশ্বাসটা সেখান থেকে বেড়েছে। শ্রীলঙ্কার মাটিতে তাদের হারিয়েছি। এ কারণেই বিশ্বাসটা বেশি।”

Shihab Ahsan Khan

Shihab Ahsan Khan, Editorial Writer- Cricket97

Read Previous

বেনোনি জালমির কোচ হলেন গ্রায়েম স্মিথ

Read Next

টাইগারদের স্পিন পরামর্শক হয়ে আসছেন সুনীল যোশি

Leave a Reply

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না।

Total
0
Share